ফ্রান্স-বেলজিয়ামের খেলা দেখবেন শাকিব খান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১০, ২০১৮, ১১:৫৯ এএম
শাকিব খান

ঢাকা: ‘রাতে ফ্রান্স বনাম বেলজিয়ামের প্রথম সেমিফাইনাল খেলাটি মিস করতে চাই না। এবারের বিশ্বকাপে বেলজিয়াম তো দারুণ ফর্মে রয়েছে। বেলজিয়াম এবার ব্রাজিলের মতো শক্তিশালী দলকে হারিয়েছে। অন্যদিকে ফ্রান্সও দুর্দান্ত খেলছে। তবুও আমি এবারের বিশ্বকাপে আমি বেলজিয়ামকে এগিয়ে রাখবো।’ বিশ্বকাপ ফুটবল নিয়ে কথাগুলো বলেছেন সুপার স্টারশাকিব খান। রাত ১২টায় ফ্রান্স বনাম বেলজিয়ামের প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

শাকিব খান আরও বলেন, যেহেতু সারা বছরই শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয় তাই সেভাবে সব খেলা দেখার সময় হয়ে ওঠে না আমার। তবে বিশ্বকাপ ফুটবল খেলাটা আমি দারুণ উপভোগ করি। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা ছিল আমার পছন্দের দল। তাদের খেলা বরাবরই আমার ভালো লাগে। বিশেষ করে এ দলের গোলমেকার মেসি তো দুর্দান্ত একজন খেলোয়াড়। গতবারের বিশ্বকাপ আসরে মেসি সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছিল।

দলের অন্য একজন খেলোয়াড়কে মেসির বল পাস দেয়া, গোলে শট করাসহ তার খেলার নানান দিক আমার ভীষণ পছন্দের। যদিও এবার আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছে তারপরও পুরানো খেলাগুলো টিভিতে পুনঃপ্রচার হলে সেগুলো দেখি। প্রিয় দল বিদায় নিয়েছে এজন্য মন খারাপ করিনি। 

কারণ খেলা দেখতে আমি ভীষণ এনজয় করি। তাই সময় পেলেই এবার বিশ্বকাপ খেলা দেখছি। এই তো সেদিন ব্রাজিল-মেক্সিকোর নকআউট পর্বে খেলার সময় শুটিংয়ের মধ্যে আমার উদ্যোগেই ভাড়া করা হয়েছিল বড় প্রজেক্টর। সব কলাকুশলী নিয়ে শুটিং বন্ধ রেখে একসঙ্গে খেলা দেখেছি। ভীষণ ভালো লেগেছে। কারণ, বিশ্বকাপ তো আর বছর বছর আসে না। তাই সবাই মিলে একসঙ্গে খেলা দেখার আয়োজন করেছিলাম। সামনের ম্যাচগুলোও দেখার ইচ্ছে রয়েছে। 

বর্তমানে শাকিব খান ব্যস্ত রয়েছেন ক্যাপ্টেন খান সিনেমার শুটিং নিয়ে।

সোনালীনিউজ/বিএইচ