‘শাহেনশাহ’র সঙ্গী নুসরাত ফারিয়া?

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৫, ২০১৮, ০৪:১৭ পিএম
শাকিব খান-নুসরাত ফারিয়া

ঢাকা: সুপারস্টার শাকিব খানের সঙ্গী হচ্ছেন এবার নুসরাত ফারিয়া। ‘শাহেনশাহ’ নামের একটি নতুন সিনেমায় সঙ্গী হচ্ছেন তারা। এতে নাম ভুমিকায় অভিনয় করবেন শাকিব খান।  ছবিতে তার নায়িকা হিসেবে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ছবিতে অভিনয়ের জন্য লিখিত চুক্তি না হলেও দুপক্ষের মধ্যে কথামার্তা মোটামুটি চূড়ান্ত হয়েছে। 

‘শাহেনশাহ’ সিনেমাটি প্রযোজনা করবে প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান খবরটি জানিয়েছেন ‘শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে সিনেমায় কাজ করবেন। এই ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।’

সেলিম খান আরও বলেন, আজ, রোবিবার (৫ জুলাই) রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবিতে সাইন করবেন। আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে বেশ কিছু চমক থাকবে। সেটা মহরতে সময় সবাই জানতে পারবেন।

নুসরাত ফারিয়া

এ ব্যাপারে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। পরিচালক শামীম আহমেদ রনির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। 

২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত হিরো ৪২০, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি, জিতের সঙ্গে বাদশা, বস ২, ইনস্পেক্টর নোটিকে ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। এবারই প্রথমবার নুসরাত ফারিয়া ঢালিউডের এই সুপারস্টারের নায়িকা হয়ে কাজ করতে যাচ্ছেন।

‘শাহেনশাহ’য় চুক্তিবদ্ধ হওয়া নিয়ে নুসরাত ফারিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, বহুদিন গ্যাপের পর অভিনয়ে ফিরছি এটা নিশ্চিত। জাজের বাইরে এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয়ের চেষ্টা থাকবে। এরইমধ্যে কয়েকটি ছবি নিয়ে কথাও হচ্ছে। ‘শাহেনশাহ’ ছবিটি নিয়েও কথা হচ্ছে, তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি।

সোনালীনিউজ/বিএইচ