অ্যাকশন কন্যা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৮, ০২:৩৩ পিএম

ঢাকা: ‘বীরমাদেবী’ ছবির মধ্য দিয়ে তামিল ছবিতে অভিষেক হতে যাচ্ছে বলিউড তারকা সানি লিওনের। বেশ খুশিই তিনি। বলেছেন, তিনি সবসময় যোদ্ধার ভূমিকায় অভিনয় করতেন চান। অ্যাকশন ভালোবাসেন।

সানি এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। আইএএনএসের সঙ্গে ই-মেইলে বার্তা বিনিময় হয় তাঁর। ছবিটি সম্পর্কে জিজ্ঞেস করা হলে সানি বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত এ প্রকল্পের অংশীজন হতে পেরে। আমি এটা পছন্দ করি। যোদ্ধার ভূমিকায় অভিনয় করা হলো এমন কিছু, যা আমি সবসময় চাই।’

‘আমি সবসময় অ্যাকশন দৃশ্য ভালোবাসি। আমি এ ধরনের চিত্রনাট্যের জন্য বহুদিন অপেক্ষা করেছিলাম। পরিচালক ভি সি বদিবুদয়ন যখন গল্পটি বলা শুরু করলেন, আমি প্রথম মিনিট থেকেই অভিনয়ের জন্য প্রস্তুতি নিয়েছি। দক্ষিণ ভারতের প্রতি আমার বিশেষ ভালোবাসা আছে। সেখানে আমার প্রচুর ভক্ত আছে, বিশেষ করে অন্ধ্র প্রদেশ, তামিলনাড়ু ও কেরালায়।’

এর আগে সানি ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে বলেছিলেন, ‘আমার চরিত্র খুবই শক্তিশালী। যেখানে নারীকে উপস্থাপন করা হয়, সেখানে অভিনয় করতে ভালোবাসি। এটা বীরমাদেবী, তিনি খুবই দৃঢ়চেতা ও স্বাধীন নারী।’ খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

‘বীরমাদেবী’ ছবিটি তামিল, তেলেগু, মালয়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। এতে সানি লিওনের বিপরীতে অভিনয় করছেন নবদীপ। বড় বাজেটের এ ছবিতে সানি লিওনকে দেড়শ দিন শুটিং করতে হবে। তাঁকে কল-শিটও দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/বিএইচ