হট এন্ড সেক্সি কন্যার প্রেম আপনার ‘মাথা নষ্ট’ করবেই!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৮, ০৩:৫৫ পিএম
গায়ক অনুপ জালোটা ও হট এন্ড সেক্সি গার্ল জেসলিন মাথারু

ঢাকা: মনীষীরা বলেছেন প্রেমের কোন বয়স নেই, নেই জাত ভেদাভেদ, নেই ধনী-গরীব। এরই প্রমান দিল ৬৫ বছরের অনুপের সঙ্গে  ২৮ বছরের জেসলিন মাথারু এই প্রেম। হয়তো এই প্রেমের গল্প আপনার ‘মাথা নষ্ট’ করতে পারে। তবে অসম বয়সের প্রেম পৃথিবীতে নতুন কিছু নয়। এমন ঘটনার উদাহরণ অনেক রয়েছে। এবার অসম প্রেমের সম্পর্কে জড়ালেন গায়ক অনুপ জালোটা ও জেসলিন মাথারু।

 ‘বিগ বসে সালমান খানের সঙ্গে গায়ক অনুপ জালোটা ও জেসলিন মাথারু

জানা গেছে, সাড়ে তিন বছর ধরে নাকি ৬৫ বছরের অনুপের সঙ্গে প্রেম করছেন ২৮ বছরের জেসলিন মাথারু। খবর: জিনিউজ। সম্প্রতি ‘বিগ বস ১২’এর আসরে বিষয়টি প্রকাশ্যে এসেছে।

গুরুর কাছে গান শিখতে গিয়েই তার প্রেমে পড়েন জেসলিন। মুম্বাইয়ে তারা একসঙ্গে বসবাসও করেন। অসম বয়সের এই সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর কিছুটা অবাক হয়েছেন ‘বিগ বস’ সঞ্চালক সালমান খান।

একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জেসলিন মাথারু জানিয়েছেন, এই সম্পর্কের বিষয়ে তার পরিবার ও বন্ধুবান্ধব কেউই জানেন না। তারা বিষয়টি জেনে চমকে যাবেন।

বাস্তবেও তাই হয়েছে। জেসলিনের প্রেমের বিষয়টি জানার পর হতবাক হয়েছেন তার বাবা কেশর মাথারু। তিনি বলেন, এই খবরটা শুনে আমি এবং আমার পরিবার হতবাক। যদিও এবিষয়ে আমি মেয়ের সঙ্গে কথা না বলে ওর ব্যক্তিগত জীবন নিয়ে এখনই কিছু বলতে চাই না।

 গায়ক অনুপ জালোটা ও হট এন্ড সেক্সি গার্ল জেসলিন মাথারু

তিনি আরও বলেন, আমি এবিষয়ে বিন্দুমাত্র অস্বস্তিতে নেই। ও (জেসলিন) একজন প্রশিক্ষিত গায়িকা। বিভিন্ন স্টেজ শো করে, বলিউডে গান গায়। তবে আমাদের পরিবারেও একটা মান মর্যাদা আছে, তাই কোনোরকম নোংরা প্রচারে আমি মাথা ঘামাতে চাই না। এর আগেও বিগ বসের ঘরে থাকা বহু প্রতিযোগীর সম্পর্কে নোংরা প্রচার হয়েছে। তাই আমি মনে করি না, আমার মেয়ে কোনও ভুল কাজ করবে।



সোনালীনিউজ/বিএইচ