কালুশাহর গানে লাবু মাফরুর ‘আপন মন’ (ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৮, ১২:৪১ পিএম

ঢাকা: সম্প্রতি Rtv Music এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হল সময়ের আলোচিত কন্ঠ শিল্পী লাবু মাফরুর নতুন গান ‘আপন মন’ শিরোনামের মিউজিক ভিডিও। গানটি দেখা যাচ্ছে Rtv Music(Youtube) চ্যানেলে। 

মানিকগঞ্জের বিখ্যাত সাধক কালুশাহ ফকিরের লিখে যাওয়া গানে কন্ঠ দিতে পেরে লাবু মাফরু ভিশন ভাবে আনন্দিত । গানটি সুর করেছে শাহ সিমেন্ট তারকা ইসতিয়াক হাসান এবং সংগীত আয়োজনে ছিলেন জনপ্রিয় সংগীত পরিচালক জাহিদ বাশার পঙ্গকজ । 

কন্ঠশিল্পী লাবু মাফরু এই গানটি নিয়ে বলেন, ‘আমি মানিকগঞ্জে বড় হয়েছি ঐতিহ্যবাহি ফোক মিউজিকের সাথে। তাই আমি জানি এই রকম গানে পারফর্ম করাটা কতটা কঠিন ছিলো ইয়াং অডিয়েন্স এর সামনে। সব মিলিয়ে আমি চেষ্টা করেছি ফোক নামের গভীরে ডুব দিতে।  আর কালুশাহ ফকির আমাদের পরিবারেরই অংশ তাই সামনে তার আরো অনেক গুলো গান দর্শকের জন্য বানাতে চাই।’
 
মিউজিক ভিডিওটির নির্মাতা শিশির সিক্ত বলেন, ‘লাবু আমাকে তার গানটি শোনানোর পর থেকেই আমি অনেক এক্সসাইটেড ছিলাম ভিডিওটি বানানোর জন্য। সমসাময়িক সব শিল্পের থেকে লাবু’র গান অনেক আলাদা, তাই তার চিন্তার সফর সঙ্গী হয়ে আমাকে গানের গল্পটি নিয়ে এগুতে হয়। চেস্টা করেছি দর্শকের জন্য সুস্থ সুন্দর একটি প্রেজেনটেশন দ্বাড় করার। 

এই গানের সিঙ্গার পার্ট সহ গল্পের আরেকটি দৃশ্য লাবুকে দেখা যাবে। তার কো-আর্টিষ্ট ছিলো তন্ময় এবং গানের মূল আকর্ষণ ছিলো ঢাকা এটার্ক ছবির চিটাগং এর ভিলেন ইকবাল। ইকবাল ভাই এর প্রথম মিউজিক ভিডিও এটা। তার ভক্তদের জন্যও রয়েছে বারতি কিছু। 

সোনালীনিউজ/বিএইচ