প্রেম করছেন গওহর খান

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৪, ২০১৯, ০৪:৫৬ পিএম

ঢাকা : বলিউডের চিত্রপরিচালক বিকাশ বহেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন গওহর খান। বিকাশ বহেলের সঙ্গে গওহর খানের প্রেমের গুঞ্জন এখন বলিউডজুড়ে। এ ব্যাপারে গওহর খান কোনো মন্তব্য করেননি।

তবে বন্ধুরা বলছেন, গওহর আর বিকাশ একে অপরের ভালো বন্ধু। তাদের ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই। তা মানতে চাননি অনেকেই। কারণ, বিকাশ বহেল আর গওহর খানকে নাকি ঘনিষ্ঠভাবে দেখা গেছে। তা থেকে এই ধারণা এখন খুবই পোক্ত যে, তারা একে অন্যের প্রেমে বেশ ভালোই ডুবে আছেন।

বিকাশ বহেল হিন্দি ছবি ‘চিলার পার্টি’, ‘কুইন’, ‘শান্দার’ আর ‘সুপার থার্টি’র পরিচালক। প্রযোজনা করেছেন আরো বেশ কিছু ছবি। তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও আছে। অভিযোগ করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা কঙ্গনা রানাউত। গত বছর অক্টোবর মাসে হাফপোস্ট ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত বলেছেন, ‘বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আমাদের দেখা হতো। আমরা একে অপরকে আলিঙ্গন করে অভিবাদন জানাতাম।

 কিন্তু এই সুযোগে বিকাশ তার মুখ আমার ঘাড়ে গুঁজে দেন। আমাকে বেশ জোরে চেপে ধরতেন আর আমার চুলের ঘ্রাণ নিতেন। ওই সময় বিকাশ বলেছেন, তোমার শরীরের ঘ্রাণ আমার ভালো লাগে, কঙ্গনা। ওই অবস্থা থেকে নিজেকে মুক্ত করতে আমাকে একটু বেগ পেতে হতো।’

তবে এ ব্যাপারে গরহর খান এখনো মুখ খোলেননি। ধারণা করা হচ্ছে, বিকাশ বহেলের বিরুদ্ধে উত্থাপিত যৌন হেনস্তার অভিযোগ নিয়ে তার বিশেষ কোনো মাথাব্যথাও নেই।

সোনালীনিউজ/এমটিআই