অহনাকে ছেচরে নেয়া সেই নির্মম চালক গ্রেফতার

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১২, ২০১৯, ০২:২০ পিএম
অভিনেত্রী অহনা

ঢাকা: আলোচিত অভিনেত্রী অহনাকে ছেচরে নেয়া  সেই নির্মম চালক গ্রেফতার হলেন। শনিবার (১২ জানুয়ারি) আটক করা হয় তাকে। রাজধানীর উত্তরা পশ্চিম থানায় অহনার বোনের করা মামলায় গ্রেফতার করা হলো চালক সুমনকে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার প্রধান তদন্ত কর্মকর্তা হুমায়ূন কবীর।

তিনি জানান, সকালে আশুলিয়া থেকে গ্রেফতার করা হয়েছে সুমনকে। তার আগে শুক্রবার দিবাগত মধ্যরাতে আশুলিয়া থেকে গ্রেফতার করা হয় ওই ট্রাকের হেল্পার রুমনকে।

এই কর্মকর্তা আরও বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর অভিনেত্রী অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন। যার নং ২৩০(৫)১। সেই মামলার প্রেক্ষিতে ট্রাকের চালক ও হেল্পারকে গ্রেফতার করা হয়েছে।’

অহনা

গত ৮ জানুয়ারি অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরী থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় তার গাড়ি বিধ্বস্ত হয়।

এসময় গুরুতর আহন হন অহনা। আহতাবস্থায় তাকে রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি ডাক্তার আবু জাফর চৌধুরী বীরুর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

সোনালীনিউজ/বিএইচ