‘ব্যক্তি জীবনে মুনমুন আপু এক অসাধারণ মানুষ’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৯, ০৩:৩৯ পিএম
‘রাগী’ ছবির শুটিংয়ের ফাঁকে আঁচল

ঢাকা:  ‘ব্যক্তি মুনমুনকে নিয়ে কিছু কথা না বললেই নয়। অনেকেই হয়তো দূর থেকে তাকে নিয়ে একটি নেভেটিভ চিন্তা করে বসে থাকেন। কিন্তু আমি বলবো যারা এমনটা মনে করেন তাদের ধারণা ভূল। ব্যক্তি জীবনে মুনমুন আপু এক অসাধারণ মানুষ। অনেক বিনয়ী, ভদ্র।’ এফডিসিতে  শুটিং করতে এসে এভাবেই বলেছেন নায়িকা আঁচল। সম্প্রতি মিজানুর রহমান মিজানের পরিচালনায় ‘রাগী’ ছবিতে প্রথমবারের মতো এক সঙ্গে অভিনয় করছেন এই দুই নায়িকা। 

মুনমুন

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা মুনমুন। চলচ্চিত্রে তাকে নিয়ে নানা ধরনের সমালোচনা শুরু হলে ঢাকাই ছবি থেকে বেশ দূরে সরে যান তিনি। কিছুটা বিরতি নিয়ে সব প্রশ্নের উত্তর দিয়ে, সত্যকে সামনে এনে আবারো চলচ্চিত্রে ফিরেছেন এই নায়িকা। এদিকে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা আঁচল। কিছু দিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ফের ক্যামেরার সামনে হাজির হয়েছেন।

আঁচল আরো বলেন, ‘এবার অভিনয়ের কথা যদি বলতে হয় তাহলে আমি বলবো অসাধাণ। সাবার আগে সেটে আসে আর প্রতিটা শট এত যত্ন করে দেন তা সত্যিই প্রশংসার দাবিদার।’

নতুন ছবি প্রসঙ্গে আঁচল বলেন, ‘মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে সুস্থে এগুচ্ছিলাম। ‘রাগী’ ছবির গল্পটি অসাধারণ, নষ্ট সমাজের কারণে কিভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভাল পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ‘রাগী’ ছবির গল্প। এই ছবিটি বর্তমান সময়ের জন্য ভালো একটি মেসেজ দিবে।’

আঁচল ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। এরপর শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবি উপহার দেন দর্শকদের। এ পর্যন্ত মুনমুন অভিনীত চলচ্চিত্র সংখ্যা ৮৮টি। যার বেশির ভাগই ছিল ব্যবসাসফল। বর্তমানে মুনমুনের হাতে রয়েছে ৪টি সিনেমা।
 
সোনালীনিউজ/বিএইচ