ইচ্ছে পূরণ হচ্ছে জয়া ও ঋত্বিকের

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০১৯, ১২:১০ পিএম
জয়া ও ঋত্বিক

ঢাকা: ‘ভারতে এই মুহূর্তের সবচেয়ে সংবেদনশীল, প্রতিভাবান দুই অভিনেতা-অভিনেত্রী হলেন জয়া ও ঋত্বিক। তাদের এক ফ্রেমে দেখার ইচ্ছে আমার দীর্ঘদিনের। এবার সে ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। বললেন, ‘বিনি সুতোয়’ পরিচালক অতনু ঘোষ।  ১ ফেব্রুয়ারি থেকে কলকাতা ‘বিনি সুতোয়’র শুটিং শুরু হবে। চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।    

কিছুদিন আগে ‘ফুড়ুৎ’ নামের নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন জয়া। চলতি বছর মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এদিকে ‘মাছের ঝোল’খ্যাত অভিনেতা ঋত্বিক চক্রবর্তী বাংলাদেশের অভিনেত্রী অপি করিমের বিপরীতে যৌথ প্রযোজনার সিনেমা ‘ডেব্রি অব ডিজায়ার’-এ অভিনয় করছেন।

‘বিনি সুতোয়’ নামের সিনেমাটিতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন কলকাতার প্রশংসিত অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। চমকপ্রদ তথ্য হচ্ছে দেবজ্যোতি মিশ্রর সঙ্গীত পরিচালনায় এ সিনেমার সবগুলো গানে কণ্ঠ দেবেন জয়া নিজেই।

সিনেমাটিতে জয়া আহসানের চরিত্রের নাম শ্রাবণী বড়ুয়া। আর তার বিপরীতে ঋত্বিককে দেখা যাবে কাজল সরকারের ভূমিকায়।

গল্পে দেখা যাবে, এক রিয়েলিটি শোতে কাকতালীয়ভাবে দেখা হয় শ্রাবণী ও কাজলের। অডিশন শেষ হবার পর একটা জায়গা পেরিয়ে বাসে উঠতে গিয়ে শ্রাবণী পড়ে যায়। তার এই অবস্থা দেখে ছুটে আসেন কাজল। এভাবে দু’জনের মধ্যে একটি যোগসূত্র তৈরি হয়।

সোনালীনিউজ/বিএইচ