মুনমুন আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে জড়িত!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০১৯, ০১:১৭ পিএম
চিত্রনায়িকা মুনমুন

ঢাকা: এক সময়ের দাপটে চিত্রনায়িকা মুনমুন আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে জড়িত! তবে সেটা বাস্তবে নয় সিনেমায়। মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমায় আন্ডারওয়ার্ল্ডের ডনের ভুমিকায় অভিনয় করছেন। ১৫ জানুয়ারি এফডিসির ৯ নম্বর ফ্লোরে শুটিং শুরু হওয়া ‘রাগী’ সিনেমায় নায়িকা আঁচলের বিপরীতে অভিনয় করবেন আবির। 

সিনেমায় আরেক আলোচিত নায়িকা আঁচলের বড় বোন মুনমুন। গল্পে দেখা যোবে বোন মুনমুন আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে থাকায় আঁচল তার বোনের ওপর ‘রেগে’ থাকেন। অপরাধ জগতের সঙ্গে জড়িয়ে একটি পরিবার কিংবা দুই বোনের সম্পর্কের টানাপড়েন নিয়ে এগিয়ে যায় ‘রাগী’ সিনেমার গল্প।

গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে ১৯৯৮ সালে ‘মৌমাছি’ সিনেমায় সর্বপ্রথম অভিষেক হয় চিত্রনায়িকা মুনমুনের। প্রায় ৯০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। 

চিত্রনায়িকা মুনমুন ও আঁচল

এদিকে ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে রূপালী পর্দায় আবির্ভূত হন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পী চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল।

আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা আঁচলের ‘দাগ’ চলচ্চিত্রটি। তারেক সিকদারের পরিচালনায় সিনেমায় আরও অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

সোনালীনিউজ/বিএইচ