অস্ত্র ঠেকিয়ে অভিনেত্রী রোজি সিদ্দিকীর হিরার আংটি ছিনতাই

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৮, ২০১৯, ১১:৫৭ এএম
অভিনেত্রী রোজি সিদ্দিকী

ঢাকা: অস্ত্র ঠেকিয়ে অভিনেত্রী রোজি সিদ্দিকীর হিরার আংটি, স্বর্ণের কানের দুল ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়েছে ছিনতাইকারিরা। আশুলিয়ায় শুটিং শেষ করে বাসায় ফেরার পথে, শনিবার রাত সাড়ে ৯টার দিকে মিরপুর রুপনগরের পঞ্চবটী এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।

রোজি সিদ্দিকী জানান, ‘শুটিং শেষ করে রাজধানী বসুন্ধরার আবাসিক এলাকার বাসায় ফেরার পথে এই ঘটনা ঘটে। তার হাতেপরা দুটি হীরার আংটি, স্বর্ণের কানের দুল, মোবাইল ফোন, গাড়ি চালকের মোবাইলসহ ১ হাজার ৭৮০ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা।

এ ঘটনায় রাজধানীর রূপনগর থানায় মামলা দায়ের করেছেন এই অভিনেত্রী। রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. শাহ আলম জানান, গত শনিবার এ ঘটনায় রোজি সিদ্দিকী মামলা করেছেন। ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলার বিবরণী থেকে জানা যায়, চলন্ত গাড়ি বেড়িবাঁধের পঞ্চবটী এলাকায় পৌঁছালে গাড়ির ওপর প্রচণ্ড শব্দ হয়। এ সময় চালক গাড়ি থামিয়ে চাকা পরীক্ষা করতে গেলে, চার ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে তাদের ঘিরে ধরে। এ সময় রোজি সিদ্দিকীর হাত থেকে দুটি হিরার আংটি, কানের দুল, মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

মঞ্চ নাটকের মধ্য দিয়ে দুই যুগ আগে অভিনয়ের ভুবনে পা রাখেন রোজি সিদ্দিকী। প্রথম অভিনয় করেন মমতাজ উদ্দীন আহমেদের রচনা ও পরিচালনায় ‘সাতঘাটের কানাকড়ি’ নাটকে। রোজি সিদ্দিকীর অভিনীত প্রথম চলচ্চিত্র গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’।

সোনালীনিউজ/বিএইচ