সেই শখের ফটোগ্রাফারকে পুরস্কৃত করল ওয়ালটন

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০৭:১৫ পিএম
শখের ফটোগ্রাফার সুরুজের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি।ছবি: সংগৃহীত

ঢাকা: শখের ফটোগ্রাফার মোহাম্মদ সুরুজকে (সোহেল) পুরস্কৃত করল ওয়ালটন। পেশায় রিকশাচালক সুরুজের হাতে নগদ অর্থসহ সম্প্রতি বাজারে আসা ওয়ালটনের ফ্ল্যাগশিপ ফোন ‘প্রিমো জেডএক্সফোর’ তুলে দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম মুর্শেদ।

বোনের দেওয়া ওয়ালটনের একটি ফিচার ফোন দিয়ে সংসদ ভবনের ছবি তোলার সময় সুরুজকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয় ফেসবুকে।দুই মিনিট সাত সেকেন্ডের ভিডিওটি মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

জানা গেছে, শখের ফটোগ্রাফার মোহাম্মদ সুরুজ পরিবার নিয়ে থাকেন ঢাকার কামরাঙ্গীরচরে। রিকশার আয়েই চলে তার ৮ সদস্যের সংসার। ঘরে বৃদ্ধা মা, স্ত্রী এবং ২ ছেলে ও ৩ মেয়ে। বর্ণিল এ শহরের বিভিন্ন দৃশ্যের ছবি তুলতে ভালোবাসেন তিনি। সেসব ছবি সন্তানদের দেখান। সন্তানদের মুগ্ধতা ছুঁয়ে যায় তাকেও। শত অভাবের মধ্যেও তার মুখের হাসি ফুরায় না।

সংসদ ভবনের ছবি তোলার সময় সুরুজের ভিডিওটি ধারণ করে ফেসবুকে আপলোড করেন মাজহারুল হক মুহাজির নামে গণযোগাযোগ ও সাংবাদিকতার এক শিক্ষার্থী। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ৩য় বর্ষে পড়ছেন। ভিডিওটি ফেসবুকে আপলোড হতেই তা ছড়িয়ে পড়ে অসংখ্য প্রোফাইলে। ওয়ালটন ফিচার ফোনের ডিজিটাল ক্যামেরায় তোলা ছবিগুলোর ফ্রেমিংয়ের মুগ্ধ নেটিজেনরা। অনেকেই তাকে আখ্যায়িত করেছেন ‘একজন সুখী ফটোগ্রাফার’ হিসেবে। একটি স্মার্টফোন পেলে তার ফটোগ্রাফির শখ যে আরো পূর্ণতা পাবে, সেটাও উল্লেখ করেন অনেকেই।

ভিডিওটি নজরে আসে ওয়ালটন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদের। 

বুধবার (১ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে তাকে আমন্ত্রণ জানানো হয়। ওয়ালটনের ব্যবস্থাপনা পরিচালক তার হাতে বিশেষ উপহার তুলে দেন।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের চীফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর আদনান আফজাল, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মাহবুব-উল হাসান, ভিডিও আপলোডকারী মাজহারুল হক মুহাজির প্রমুখ।

সোনালীনিউজ/আইএ