হিলারির ভিডিও প্রচারণায় খালেদা জিয়া! (ভিডিও)

  • ফেসবুক থেকে ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৫, ২০১৬, ০৪:০৩ পিএম

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন এখন দোরগোড়ায়। প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে লড়ছেন সাবেক ফার্স্টলেডি হিলারি ক্লিনটন। নির্বাচনকে ঘিরে নানামুখী প্রচারণা চালাচ্ছে প্রার্থী এবং তাদের সমর্থকেরা।

সম্প্রতি হিলারির পক্ষে একটি ভিডিওবার্তা ছেড়েছেন বর্তমান ফার্স্টলেডি মিশেল ওবামা। ভিডিওবার্তায় হিলারির পক্ষে নাগরিকদের কাছে ভোট চেয়েছেন মিশেল। সেই ভিডিওবার্তায় বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখা গেছে।

মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন তার নির্বাচনী প্রচারণার ওই ভিডিওচিত্রে খালেদা জিয়ার সাথে করমর্দনের ছবি যুক্ত করেছেন। দুই মিনিটের ওই ভিডিওচিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। 

বিশেষ করে বিএনপি সমর্থিত লোকজন ওই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। ভিডিওতে খালেদা জিয়ার সাথে করমর্দনের ছবিটি ঠিক কবে কার তা জানা যায়নি। ওই ভিডিওচিত্রে মার্কিন ফার্স্টলেডি মিশেল ওবামা তার ভোট হিলারিকে দেবেন বলে প্রচারণা চালাচ্ছেন। 

খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকা অবস্থায় একবার বাংলাদেশ সফরে আসেন হিলারি ক্লিনটন। সম্ভবত সেই সময়ের একটি খন্ডিত ভিডিওচিত্র হিলারি তার নির্বাচনী প্রচারণায় যুক্ত করেছেন। আর সেটিই এখন ভাইরাল হয়েছে পুরো স্যোশাল মিডিয়ায়। 

দেখুন আলোচিত সেই ভিডিওচিত্রটি

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি