মেয়র আনিসুল হকের অবস্থা নিয়ে ধোঁয়াশা

  • ফেসবুক থেকে ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৭, ০৭:৫৯ পিএম
ফাইল ফটো

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হককে আবারো লন্ডনের একটি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে বলে তার ঘনিষ্ঠ কয়েকজন জানালেও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি চিকিৎসার বিষয়ে গণমাধ্যমকে জানানোর জন্য দায়িত্বপ্রাপ্ত নাগরিক টিভির সিইও আব্দুন নূর তুষার।

এর আগে শারীরিক অবস্থার উন্নতি হলে গত ১ নভেম্বর উত্তর সিটি মেয়র আনিসুল হককে আইসিইউ থেকে ফিজিওথেরাপির জন্য রিহ্যাবে নিয়ে যাওয়া হয়।

আনিসুল হকের সর্বশেষ অবস্থা জানার জন্য আব্দুন নূর তুষারকে ফোন করা হলে তিনি মেয়রকে আইসিইউতে নেয়া না নেয়ার বিষয়ে কোনো মন্তব্য করেননি।

তবে, ফেসবুক পোস্টে তিনি লিখেছেন: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক এখনো লন্ডনে চিকিৎসাধীন আছেন। মাননীয় প্রধানমন্ত্রী আমেরিকা সফর শেষে ফেরার পথে তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ দিয়েছেন ও তার নবভূমিষ্ঠ নাতিকে কোলেও নিয়েছেন। যে কোনো রোগী ও তার পরিবারের অধিকার আছে চিকিৎসা চলাকালীন ছবি বা সংবাদ দিতে ব্যক্তিগত গোপনীয়তা বা প্রাইভেসি বজায় রাখার।

তিনি লিখেছেন: কিছু অসভ্য মিথ্যাবাদী নানাভাবে নানারকম গুজব ছড়াচ্ছেন ও বিভিন্ন জায়গা থেকে কাট পেস্ট ফটোশপ করা ছবি দিয়ে ইন্টারনেটে নানা রকম বিভ্রান্তি ছড়াচ্ছেন। কিছু লোক আকারে ইঙ্গিতে, বিভিন্ন আলোচনায় এসব নিয়ে নানা রকম মন্তব্য করছেন। এরা শুধু অসভ্যই নন, এরা মানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে নানা রকম ব্যক্তিগত ও দলীয় উদ্দেশ্য সফল করতে চাইছেন। দয়া করে এসব দিয়ে বিভ্রান্ত হবেন না।আনিসুল হক

সবশেষে তিনি লিখেছেন: যারা এ ধরণের কথা বলছেন বা এসব ছড়াচ্ছেন তাদের বিষয়ে জানলে, আমাদের জানান। আমাদের সবার মঙ্গলের জন্যই জানা দরকার কে বা কারা এভাবে জঘন্য মিথ্যাচার করে।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবার লন্ডনে যান মেয়র আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হন বলে পরিবার ও ব্যক্তিগত কর্মকর্তাদের পক্ষ থেকে জানানো হয়। তখন থেকেই লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন টিভি পর্দারও জনপ্রিয় এ ব্যক্তিত্ব।

সোনালীনিউজ/এমএইচএম