ব্যারিস্টার রাজ্জাকের পর মুখ খুললেন মঞ্জুও

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৫:৫৪ পিএম

ঢাকা : বৈজ্ঞানিক সূত্রের যুক্তি টেনে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের পদত্যাগে দলের অনড় অবস্থানের কথা জানালেন ছাত্র শিবিরের সাবেক সভাপতি মজিবুর রহমান মঞ্জু। জামায়াতের এমন অবস্থান নিয়ে বিস্ময়ও প্রকাশ করেন তিনি।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগের খবেরের একটি লিঙ্ক শেয়ার করে নিজের ব্যক্তিগত মতামত তুলে ধরনে মঞ্জু।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন-
....স্থির বস্তু চিরকাল
স্থির এবং গতিশীল বস্তু সুষম
গতিতে সরল চলতে থাকে।
————————————
এটা বিজ্ঞানের একটি মৌলিক সূত্র।
আমরা যেমন আছি চিরকাল তেমনই থাকবো! বদলাবো না।
সুসময়ে বা দূঃসময়ে, ফোরামে কিংবা বাহ্যিক কোন জায়গায় যেখানেই আমাদের কে পরামর্শ দেয়া হবে- আমরা শুনবো না!
এখানে থাকতে হলে চুপ করে মাথা নীচু করে থাকতে হবে.....।

ব্যারিস্টার রাজ্জাকের অবদান স্মরণ রাখবে জামায়াত : এই স্ট্যাটাসের নিচে পক্ষে বিপক্ষে নানা মন্তব্য করছেন তার ফেসবুক বন্ধু ও অনুসারীরা।  এদের একজন ওমর ফারুক।

তিনি লিখেছেন, মনজু ভাই আপনি আমার প্রিয় ব্যক্তিদের একজন। তবুও আপনাকে বলি, যে সংগঠনের কেন্দ্রীয় নেতারা হাসিমুখে সাহাদাত বরণ করে , সেই সংগঠনের কয়েক’শ মন্জু আর রাজ্জাক গেলেও কিছুই হবে না ।

ফরুকের মন্তব্যের জবাবে বিপ্লবী কাজী লেখেন, জি ঠিকই বলেছেন কয়েক’শ কেন কয়েক হাজার গেলেও কিছুই হবে না। দল ঠিকই থাকবে। তবে মালয়েশিয়ার পাস আর তুরুস্কের সাদাত পাটির মতোই কেয়ামত পর্যন্ত দল টিকে থাকবে। শুধুমাত্র আদর্শ দুনিয়ায় বাস্তবায়ন হবে না।

উইশ রহমান নামের একজন লেখেন, মেধাবী এবং ভিন্নমত এ সংগঠনের সাথে যায় না। নতুন সূর্যের অপেক্ষায় বাঙালি জাতি। ভাল থাকুন জামাত শিবির।

স্যাটাসটি প্রকাশের তিন ঘণ্টার মধ্যেই দেড় শতাধিক মন্তব্য ও কয়েক কুড়ি শেয়ার হয়।

সোনালীনিউজ/এমটিআই