২৪ ঘণ্টা চিকিৎসা সেবায় ‌‘আমার চেম্বার’

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৬, ০২:৩২ পিএম

ঢাকা: ২৪ ঘণ্টা অনলাইন এবং ক্লিনিক্যাল সাপোর্টেড বিশেষজ্ঞ স্বাস্থ্যসেবা নিয়ে যাত্রা শুরু করল ‘আমার চেম্বার’। ফোন, ই-মেইল, ভিডিও চ্যাটিং-এর মাধ্যমে (০১৮ ৩৯ ৭৬২ ৩৪৩) রোগীরা চিকিৎসা সম্পর্কিত বিভিন্ন সেবা নিতে পারবেন।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বাংলামোটরে অনলাইন নিউজপোর্টাল ‘আমার হেলথ ডটকম’ কার্যালয়ে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে খ্যাতনামা চিকিৎসক, দেশবরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

প্রতিদিন চেম্বারে সরাসরি আসতে পারবেন, বিকেল-৩টা থেকে রাত ৮টা। ৬৫, ময়মনসিংহ লেন, ফ্ল্যাট- ৩সি- বাংলামোটর, ঢাকা। অ্যাপয়েন্টমেন্ট নিতে ফোন করতে পারেন, 01711345029, 01839762343, 01994239101 নম্বরে।

এর আগে গত ২১ নভেম্বর স্বাস্থ্যসেবার আনন্দ আয়োজন সম্পন্ন হয় ‘আমার চেম্বার’ কার্যালয়ে। দিনব্যাপী সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের প্রথিতযশা চিকিৎসক, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

‘আমার চেম্বার’-এর এই উদ্যোগকে অত্যন্ত সময়োপযোগী এবং জনকল্যাণমূলক হিসেবে উল্লেখ করে সেদিন বক্তব্য দেন- প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর ডা. শহীদুল্লাহ শিকদার, ল্যাবরেটরি সার্ভিসেস-বারডেমের পরিচালক অধ্যাপক ডা. শুভাগত চৌধুরী, গ্রীন লাইফ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মইনুল আহসান, বিএমএ’র প্রচার সম্পাদক ডা. মিজানুর রহমান কল্লোল ও ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. ওয়ানাইজা রহমান ।

সাংবাদিক ব্যক্তিত্বদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, বাংলাদেশ টেলিভিশনের পরিচালক (বার্তা) কবি নাসির আহমেদ, এটিএন নিউজের অ্যাসিসোসিয়েট হেড অব নিউজ প্রভাষ আমিন এবং স্বাধীনতা সাংবাদিক পরিষদের (স্বাসাপ) সদস্য সচিব হামিদ মোহাম্মদ জসিম।

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন- আমারহেলথ ডটকম-এর সম্পাদক ও আমারচেম্বার-এর ব্যবস্থাপনা পরিচালক ডা. অপূর্ব পন্ডিত।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি