প্রেমে প্রত্যাখ্যান, দিল্লির রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে তরুণীকে খুন

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৬, ০৬:৫০ পিএম

ভারতের দিল্লির রাজপথ যে মেয়েদের জন্য কতটা অসুরক্ষিত ফের তার প্রমাণ মিলল। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে দিনের আলোয় ব্যস্ত রাস্তায় এক তরুণীকে ৩০ বার কুপিয়ে খুন করল এক যুবক। অথচ চোখের সামনে এই ঘটনা ঘটলেও রাস্তার একটা লোকও ফিরে তাকাননি। সিসিটিভিতে ওই হামলার ফুটেজ দেখে শিউরে উঠেছে গোটা ভারত।

২১ বছরের করুণা নভেল রিচেস স্কুলের শিক্ষিকা। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে স্কুলে যাওয়ার জন্য তিনি দাঁড়িয়েছিলেন বুরারিতে। তখনই তাঁর পাশে বাইক থামিয়ে অতর্কিতে তাঁকে আক্রমণ করে সুরেন্দ্র সিং নামে ৩৪ বছরের ওই ব্যক্তি। একটি ছুরি দিয়ে উপর্যুপরি সে কোপাতে থাকে করুণাকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও, বাঁচানো সম্ভব হয়নি।

সিসিটিভি-র ফুটেজে দেখা গেছে, প্রকাশ্য রাস্তায় করুণাকে যখন কোপানো হচ্ছে, তখন আশপাশে কিছু না হলেও ১২-১৫ জন মানুষ ছিলেন। তবে করুণাকে বাঁচাতে এগিয়ে আসেননি একজনও।

করুণার পরিবারের অভিযোগ, বছরখানেক ধরেই তাঁদের মেয়েকে বিরক্ত করছিল ডিভোর্সি ওই ব্যক্তি। চলতি বছরের শুরুর দিকে তার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন তাঁরা। তবে, পুলিশ কেন কোনো ব্যবস্থা নেয়নি তা বোঝা যায়নি। যদিও পুলিশের দাবি, দুই পরিবারের মধ্যে সমঝোতার মাধ্যমে সমস্যা মিটমাট হয়ে গিয়েছিল।

সোমবারই দিল্লিতে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এক বিবাহিত নারীকে কোপানোর পর আত্মঘাতী হয় এক যুবক। সেই ঘটনার পর ২৪ ঘণ্টাও কাটতে পারেনি। এর মধ্যেই ফের প্রকাশ্য রাস্তায় কুপিয়ে খুন করা হলো আর এক তরুণীকে। ঘাতক সুরেন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ। সূত্র: এই সময়

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর