মাথাব্যথা সইতে না পেরে স্বামীকে হত্যা!

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৫, ২০১৮, ০৩:৩৮ পিএম
প্রতীকী ছবি

ঢাকা: বিয়ের চারদিনের মাথায় স্বামীকে হত্যা করলেন স্ত্রী! প্রচণ্ড মাথাব্যথার জ্বালা সইতে না পেরে স্বামীকে হত্যা করেন সিংকি দেবী (২৩) নামের ওই নারী।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৪ জুলাই) রাতে ভারতের বিহারে।

অভিযুক্ত নারী পুলিশকে জানিয়েছেন, কয়েকদিন ধরেই প্রচণ্ড মাথাব্যথায় ভুগছিলেন তিনি। এক পর্যায়ে মাথাব্যথা সহ্য করতে না পেরেই তিনি তার স্বামীকে গলাকেটে হত্যা করেন।

বিহার পুলিশ জানিয়েছে,  মঙ্গলবার (৪ জুলাই) রাতে নিজেদের বেডরুমে ঘুমাতে যাওয়ার কয়েকঘণ্টা পরেই সিংকি দেবী একটি ধারালো কাস্তে দিয়ে তার স্বামী রবীন্দ্র সিংকে (৩০) গলাকেটে হত্যা করেন। হত্যার আগে রবীন্দ্র’র শরীরে একাধিকবার আঘাত করা হয়।

পুলিশ আরো জানায়, রবীন্দ্র সিংকে আঘাত করার পর স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বুধবার সকালে (৫ জুলাই) ওই নারীকে পুলিশ হেফাজতে রাখা হয় এবং তার বিরুদ্ধে হত্যার অভিযোগ গঠন করা হয়েছে।

গরখা পুলিশ স্টেশনের ইনচার্জ গৌরি শংকর দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, বিয়ের মাত্র চারদিনের মাথায় স্বামীর মৃত্যুর খবর শোনার পরও সিংকি দেবীকে একেবারেই শান্ত দেখা গেছে। নারী পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানিয়েছেন, ঘটনার দিন রাতে তার প্রচণ্ড মাথাব্যথা করছিল। সে কারণেই তিনি তার স্বামীকে হত্যা করেন।

তবে পুলিশ এই হত্যাকাণ্ডের পেছনে প্রকৃত কারণ তদন্ত করছে। কারণ এটা সিংকি দেবীর দ্বিতীয় এবং রবীন্দ্র সিংয়ের তৃতীয় বিয়ে। সিংকি দেবীর তিন বছর বয়সী এক মেয়ে আছে।

সোনালীনিউজ/এমএইচএম