ভারতে ধর্ষণের শিকার বাংলাদেশি তরুণী!

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৭, ২০১৮, ০৮:৪৬ পিএম

ঢাকা: বৈধ ভিসা নিয়ে ভারতে আসা বাংলাদেশের গাজীপুরের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, পশ্চিমবঙ্গের (বাংলার) উত্তর২৪ পরগণার দুই যুবক কলকাতা দেখানোর নাম করে বছর ২৩ বছর বয়সী বাংলাদেশি তরুণীটিকে নিয়ে কলকাতা ময়দান, গঙ্গার ঘাটসহ বিভিন্ন জায়গা ঘুরিয়ে নিয়ে এসে বারাসাতের একটি হোটেলে তুলেছিল। এরপর হোটেল রুমে সঙ্গী এক যুবক তরুণীটিকে জোর করে ধর্ষণ করে।

পুলিশ জানিয়েছে, তরুণীটির অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তের সঙ্গী রতন মজুমদার নামের এক যুবককে। তবে মূল অভিযুক্ত জগন্নাথ আচার্য্য পলাতক রয়েছে। দু’জনেরই বাড়ি বারাসাত এলাকায়।

পুলিশ সুত্রে জানা গেছে, তরুণীটি বনগাঁর একটি হোটেলে উঠেছিল। সেখান থেকে সে বারাসাতে এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে এসেছিল। পথে অটোরিকশায় পাশে বসা দুই যুবকের সঙ্গে তরুণীটির আলাপ হয়।

তরুণীটি কলকাতা দেখার ইচ্ছে প্রকাশ করলে দুই যুবক তাকে নিয়ে কলকাতার বিভিন্ন জায়গা ঘুরে দেখায়। তিনজনে মিলে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়াও করে। এরপরে রাত হয়ে যাওয়ার অজুহাতে তরুণীটিকে নিয়ে বারাসাতের একটি হোটেলে উঠেছিল সঙ্গী দুই যুবক।

এরপর এক যুবক বাইরে গেলে অন্য যুবক মেয়েটিকে জোর করে ধর্ষণ করে। পরে অবশ্য সে পালিয়ে যায়। অন্য যুবকটিও আর ফিরে আসেনি। এরপর তরুণীটি বারাসাত থানায় গিয়ে অভিযোগ দায়ের করে।

সোনালীনিউজ/জেডআরসি/এমএইচএম