বিয়ের আসরে প্রেমিকাকে হত্যা করে প্রেমিকের আত্মহত্যা

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৩, ২০১৯, ০৬:০৯ পিএম

ঢাকা : প্রেমিকার বিয়ের আসরে ঢুকে কনেকে গুলি করে হত্যা করল প্রেমিক। দোনালা বন্দুক দিয়ে প্রেমিকাকে গুলি করার পর আত্মঘাতী হয় সে নিজেও। মঙ্গলবার (১২ মার্চ) ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের রায়বেরিলিতে। এ ঘটনার জের ধরে বিয়ের আসরে হুলুস্থুল পড়ে যায়। পুলিশ গিয়ে মরদেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, রায়বেরিলির বছরাম্ভা থানা এলাকার গাজিয়াপুর গ্রামের বাসিন্দা পুন্তিলালের মেয়ে আশার বিয়ে হচ্ছিল উন্নাওয়ের আগাপুর গ্রামের বাসিন্দা অনিলের সঙ্গে। বর পৌঁছানোর পর তখন চলছিল মালাবদলের প্রস্তুতি। সেখানে আগে থেকেই হাজির ছিল কনের প্রেমিক। নিজের প্রেমিকাকে বধূবেশে দেখে ক্ষেপে যায় সে। তখনই তার দোনালা বন্দুক থেকে কনেকে লক্ষ্য করে গুলি চালায় ওই যুবক। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় কনের।

কনে গুলিবিদ্ধ হতেই গোটা গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরই মধ্যে ওই বন্দুক দিয়েই নিজেকে গুলি করে প্রেমিকও। তাড়াতাড়ি তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রেমসংক্রান্ত কারণেই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর