জেনে নিন আজকের রাশিফল (শনিবার ৮ সেপ্টেম্বর)

  • লাইফস্টাইল ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৮, ০৯:৫৪ এএম

ঢাকা: একগাদা ফাইল আর বৈদেশিক দরপত্র আপনার জন্য অপেক্ষা করছে।  প্রেমের ক্ষেত্রে বিয়ের প্রস্তাব আসতে পারে। মনে রাখবেন আপনি জাত আলসে। বাড়িতে যে অতিথি আসছে তার দিকে নজর দিন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

তাই সকাল সকাল ঘুম থেকে উঠবেন এবং নিজের কাজগুলো আগেভাগে সেরে ফেলুন। যারা আজ টেন্ডার জমা দেবেন, তারা সতর্ক থাকবেন। সরকারি চাকুরিজীবীরা সুসংবাদ পাবেন। ব্যবসায়িদের মুনাফা বৃদ্ধি পাবে।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): আপনার আজকের দিনটি মধ্যম। পিঠের ব্যথায় কষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অভিনবত্বের ছাপ রাখুন। সৌন্দর্য্য ও প্রসাধনী দ্রব্যের ব্যবসায়ে যুক্ত ব্যক্তিরা অর্থ বিনিয়োগ করুন। পরিশ্রম ও সৃজনশীলতা দাবি করছে আপনার কর্মক্ষেত্র এবং আপনি যদি পূর্বের চেয়ে নিষ্ক্রিয় থাকাটা অভ্যাসে পরিণত করে ফেলেন, তাহলে তা আপনার জন্যেই ক্ষতিকর হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা থাকলে সফলতা পাবেন। শুভ রং লাল, শুভ সংখ্যা ১।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): আপনার আজকের দিনটি মধ্যম। অপ্রিয় কোনও কথা আজ না বলাই ভাল। পারিবারিক শান্তির কারণ হবে আপনার কোন ইতিবাচক দৃষ্টিভঙ্গি। কর্মব্যস্ত দিনের পর স্বস্তি মিলতে পারে কোন সাহিত্য আড্ডায়। সময়োচিত সিদ্ধান্ত ও বুদ্ধিমত্তার দ্বারা ব্যবসায়িক কোনও সিদ্ধান্ত কার্যকর হতে পারে। বিদ্যার্থীরা স্মৃতি বিভ্রমের দরুন শুভ ফল পাবেন না। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪।

মিথুন (মে ২২- জুন ২১): আপনার আজকের দিনটি মধ্যম। গুরুজনের শারীরিক অসুস্থতায় সমস্যা হতে পারে। তুলা হাতে আজ এমন কিছু সংখ্যা আসবে যেগুলোর মূল্য একই মনে হবে। সেক্ষেত্রে তাদের পার্থক্য নেই মনে করলে ভুল হবে, পার্থক্য আছে। গৃহবাড়ি নির্মাণ নিয়ে প্রিয়জনের সাথে কোনও পরিকল্পনা করতে পারেন। কর্মের কারণে দূর ভ্রমণের যোগ।শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৭।

কর্কট (জুন ২২- জুলাই ২২): আপনার আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত। স্বীকৃতির জন্যে কাজ না করে, কাজে ছন্দ আরোপ করুন, স্বীকৃত উড়ে উড়ে এসে জুটতে থাকবে। এসব তো বহু পুরনো কথা, নতুন করে বলার কিছু নেই যদিও, তবু বলা হলো। মানসিক অস্থিরতার কারণে অনিদ্রাজনিত সমস্যা আসতে পারে। পরিচিত জনের কারসাজিতে প্রতারিত হওয়ার যোগ। সৃষ্টি জগতের সাথে যুক্ত থাকলে সফলতা পাবেন। শুভ রং গোলাপী, শুভ সংখ্যা ৪।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): আপনার আজকের দিনটি শুভ। পারিবারিক কোনও সমস্যা সমাধানে বন্ধুর সক্রিয় সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে সুসম্পর্ক বজায় রাখতে আজ একটু কষ্ট হয়ে যাবে তবু চেষ্টা চালিয়ে যান। যাঁরা কোনওপ্রকার পার্টনারশিপ ব্যবসার কথা ভাবছেন তারা পার্টনারের সাথে আলোচনা করতে পারেন। শুভ রং হলুদ, শুভ সংখ্যা ২।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): আপনার আজকের দিনটি মধ্যম। অতিরিক্ত উচ্চাশা বিপত্তির সৃষ্টি করবে। যানবাহন ও ফিনান্সিয়াল সংক্রান্ত কর্মে নিযুক্ত থাকলে শুভ ফল পাবেন। সকাল থেকেই যদি শারীরিক সমস্যায় ভোগেন তাহলে দ্রুত ডাক্তারের শরণাপন্ন হোন। কর্মক্ষেত্রে কোনও রকম শত্রুতা থেকে সাবধান থাকুন। কারিগরি বিদ্যার প্রশিক্ষণে যুক্ত থাকলে বাড়তি উপার্জনের যোগ। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):  আপনার আজকের দিনটি মধ্যম। কানের কোনও সমস্যায় ভুগতে হতে পারে। বিশেষ কোনো কাজে ঝামেলা হওয়ায় পরিস্থিতি কিছুটা গোলমেলে। প্রেমিকের সঙ্গে বিয়ে নিয়ে কথাকাটাকাটি হবে। প্রেম যেহেতু স্বর্গ থেকে এসেছে, সেহেতু তাকে নিয়ে নরকগুলজার হওয়া অনুচিত। মন শান্ত রাখুন। কোনও বিষয়ে অতিরিক্ত আশাবাদী হবেন না। আজ কোনও আটকে থাকা অর্থের প্রাপ্তি ঘটতে পারে। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৫।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার আজকের দিনটি শুভ। ঠাণ্ডাজনিত সংক্রমণ থেকে সাবধান থাকুন। সকলক্ষেত্রে বুঝেশুনে চলার দিন। তাই গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত আজ না নেওয়াই ভাল। শারীরিক কষ্ট বাড়বে, তবে পুরনো জমিজমা সংক্রান্ত কিছু সুসংবাদ পেতে পারেন। কনস্ট্রাকশন বা রিয়েল এস্টেট সংক্রান্ত কোনও কর্মে নিযুক্ত থাকলে বাড়তি উপার্জন লাভের যোগ। শুভ রং কমলা, শুভ সংখ্যা ৪।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনার আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত। আজ রোদ আপনার শত্রু। যেখানেই যাবেন সেখানেই আগুনের দেখা পাবেন। তাই আগুন থেকে সাবধান। অফিসের পর অন্য কোথাও না গিয়ে হয় কোনো বন্ধুর কাছে নয়তো বাসায় চলে যান। সবসময় সতর্ক থাকবেন। আত্মবিশ্বাস ও মানসিক বলই আজ আপনাকে এগিয়ে নিয়ে যাবে। অভিনয় বা চারুকলা জগতের সাথে যুক্ত ব্যক্তিরা কর্মে সফলতা পাবেন। শুভ রং হলুদ, শুভ সংখ্যা ১।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনার আজকের দিনটি মধ্যম। আজ তার ব্যতিক্রম হবে না, বেশ কিছু নতুন দায়িত্ব পেতে যাচ্ছেন যেটা আপনার ওপর অর্পিত হওয়ার পর অর্পনকারী হাঁফ ছেড়ে বাঁচবেন এবং আস্থা রাখতে চাইবেন। অর্থ হাতের মুঠোয় থাকবে। বাতের ব্যথায় কষ্ট হতে পারে। সকল ক্ষেত্রে আজ নিরপেক্ষ মত প্রদান করুন। খাদ্যদ্রব্যের সাথে যুক্ত ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হবার যোগ। শুভ রং কমলা, শুভ সংখ্যা ৭।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার আজকের দিনটি মধ্যম। পায়ের হাড় বৃদ্ধির সমস্যায় হাঁটা চলায় অসুবিধা হতে পারে। বিদ্যার্থীরা নিজ কৃতিত্বের সম্মান পাবেন। অতিপ্রাকৃত কিছু ঘটবে না, এটা ঠিক। এ অবস্থায় নবাগত প্রেমকে মনে হতে পারে অতিপ্রাকৃত আর সে সুবাদে কাটতে পারে অসাধারণ চা-সন্ধ্যা। অর্থভাগ্য মন্দ নয়, তবে খরচটা হয়ে যেতে পারে কিঞ্চিৎ বেশি। পারিবারিক কোনও সমস্যা সমাধানে গুরুজনের পরামর্শকে কাজে লাগান। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৬।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আপনার আজকের দিনটি মধ্যম। মানসিক স্থিরতা থেকে সকল সিদ্ধান্তগুলি নিন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতার মূল্য না পাওয়ায় হতাশা বাড়তে পারে। প্রেমের শত্রু হয়ে উঠতে একান্ত কাছের কোন মানুষ, চেনা মানুষের সঙ্গে প্রকট হয়ে উঠতে পারে শত্রু শত্রু খেলা। অর্থ আপনাকে শত্রু মনে করে সাধারণত, তবে আজ তার ব্যতিক্রম ঘটতে পারে। বহুদিনের কোনও সম্পর্কে সমস্যা আসতে পারে। শুভ রং কমলা, শুভ সংখ্যা ৩।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন