জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২৯ মে)

  • লাইফস্টপাইল ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৯, ২০১৯, ০৯:৫৯ এএম

ঢাকা: আজ ২৯ মে ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

ভাগ্যরেখা অনুযায়ী, যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ
প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যারা গানবাজনা করেন তাদের জন্য সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থ চাপ থাকবে।

বৃষ
কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।  

মিথুন
আজ একটু সাবধানে থাকুন কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে  বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর পাওয়ার আনন্দ। অর্থ ব্যাপারে কোনও সুবিধা।

কর্কট
আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলোর দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা হতে পারে। বিবাহ ব্যাপারে কোনও কথাবার্তা হতে পারে।

সিংহ
সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ হওয়ার সম্ভাবনা। ব্যবসার দিকে কিছু উন্নতি হতে পারে। চাকরীস্থলে জটিলতা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

কন্যা
ভাই-বোনে সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।

তুলা
আত্মীয়ের কারণে শোক আসতে পারে। ব্যবসা মধ্যম। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।  

বৃশ্চিক
আজ কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। স্ত্রী জন্য ক্ষতি হওয়ার সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। বিদেশে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা।  

ধনু
কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মনের শান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।  

মকর
পড়াশোনার দিকে অসুবিধা। ব্যবসার দিকে আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়া ভাল, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। খরচের পরিমাণ বাড়তে পারে।

কুম্ভ
ব্যবসার দিকে একটু পরিবর্তন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কোনও কষ্ট বাড়তে পারে।

মীন
বাড়িতে কোনও লোকের থেকে দুঃখ পাবেন আজ। আজ বন্ধুর জন্য কোনও শারীরিক  কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা।


সোনালীনিউজ/ঢাকা/আকন