ছিনতাইকারীর হামলায় সাংবাদিক আহত

  • বিশেষ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৯, ২০১৬, ০৭:১৭ পিএম

রাজধানীর যাত্রাবাড়িতে মাইক্রোবাসে উঠে ছিনতাইয়ের শিকার হয়েছেন বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার (আদালত) অ্যাডভোকেট প্রকাশ বিশ্বাস। বুধবার (৯ নভেম্বর) সকালে যাত্রাবাড়ির শনির আখড়া থেকে গুলিস্তান যেতে একটি ভাড়ায়চালিত মাইক্রোবাসে উঠলে এ ঘটনা ঘটে। 

ছিনতাইকারীরা তাকে মারধর করে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা ও তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয়। পরে তাকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফেলে রেখে যায়। স্থানীয়দের সহায়তায় তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পৌছান। সেখানেই তিনি চিকিৎসা নিয়েছেন। 

আহত প্রকাশ বিশ্বাস জানান, বুধবার (৯ নভেম্বর) সকালে যাত্রাবাড়ির কাজলা বাসস্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় সেখানে দাঁড়িয়ে থাকা একটি সাদা মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাসে যাত্রীবেশে আরও ৫ জন লোক ছিল। তিনি মাইক্রোবাসে ওঠার পর তার চোখ, মুখ, হাত, পা বেঁধে ফেলা হয়। এরপর হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা দাবি করা হয়।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তার কাছ থেকে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা এবং তার ব্যবহৃত ২টি মোবাইল ফোনসেট রেখে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি মাদ্রাসার পাশে তাকে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠায়। 

এ বিষয়ে যাত্রাবাড়ি থানার ওসি আনিসুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাটির তদন্ত করা হচ্ছে। 

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি