ওজাব’র নতুন প্রেসিডেন্ট আখতার ইউসুফ মহাসচিব মনির

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৭, ১২:২৫ এএম

ঢাকা: অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হল মঙ্গলবার ( ১০ অক্টোবর) বিকাল ৪টায়। এ উপলক্ষ্যে শাহবাগস্থ ‌বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম মিলনায়তনে এক  জরুরী সভার আয়োজন করা হয়।

এসোসিয়েশনের প্রেসিডেন্ট সৈয়দ আখতার ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত থেকে নিজ নিজ মতামত ও বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও ওজাবের উপদেষ্টা ড. সৈয়দ শিবলী মাহমুদ। আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুবা জেরীন, রাকিব শেখ, আমিনুল মোমিন, হাসান রাউফুন, নজরুল ইসলাম।

একই সভায় সর্বসম্মতিক্রমে আইপোর্ট বিডির উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফকে প্রেসিডেন্ট ও বার্তা প্রবাহের সম্পাদক মোহাম্মদ মনির হোসেন কাজীকে মহাসচিব নির্বাচিত করে আগামী ২ বছরের জন্য অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটির আংশিক কমিটি ঘোষনা করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনি. ভাইস প্রেসিডেন্ট- রহীম শাহ (চিলড্রেন নিউজ), ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে- শান্তা মারিয়া (চ্যানেল আই), শিশির মোজাম্মেল (বাংলা ডেইলী ২৪), সিনি. যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম সবুজ (নতুন সংবাদ), যুগ্ম মহাসচিব যথাক্রমে- রাহাত সাইফুল (রাইজং বিডি), শিকদার মুরাদ (ডিনিউজ বিডি), অর্থ সম্পাদক মোঃ হাসান আলী রেজা দোজা (সংবাদ পরিক্রমা), আইন বিষয়ক সম্পাদক দেবাশীষ দেব (বিডি নিউজ ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হারুন অর-রশিদ (রাইটারস বিডি), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফিউল ইসলাম তপু (ডেইলী রুপালী), মহিলা বিষয়ক সম্পাদক সালমা সুলতানা (আইটিভি অনলাইন), সমাজসেবা বিষয়ক সম্পাদক এস এম সাঈফ আলী (রাইটারস বিডি), নির্বাহী সদস্য (ইসি মেম্বার) রেজাউল ইসলাম (আইটিভি অনলাইন)। 

আগামী ২৫ অক্টোবর কমিটির বাকি সদস্যদের নাম প্রকাশ সহ খুব শীঘ্রই অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হবে। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চালনায় ছিলেন এসোসিয়েশনের মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজী।

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ