সাংবাদিক আনোয়ার হোসেন পলাশ আর নেই

  • শরীয়তপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৭, ১২:২২ পিএম

শরীয়তপুর: একাত্তর টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি ও জাজিরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি, জাজিরা নিউজ ২৪ ডটকমের সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন পলাশ (৪২) আর নেই।

সোমবার সন্ধা ৬ টার দিকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। সোমবার বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া এলাকায় পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় অসুস্থ্য হয়ে পরলে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জাজিরা উপজেলার বিলাশপুর গ্রামের আয়ুব আলী বেপারীর ছেলে। মৃত্যুকাল এক কন্যা, স্ত্রী, ভাই-বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার সকাল ১০টায় শরীয়তপুর প্রেসক্লাব চত্তরে প্রথম জানাজা, সকাল ১১টায় নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে ২য় জানাজা এবং বাদ জোহর জাজিরাস্থ তার নিজ বাড়িতে শেষ জানাজা শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আনোয়ার হোসেনের মৃত্যুতে শরীয়তপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে, শরীয়তপুর জেলা মাটি ও মানুষের প্রতিদিনের খবর দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক এবং  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম পাইলট, শরীয়তপুর জেলা ইলেকট্রোনিক সাংবাদিক ফোরামের সভাপতি রোকোনুজ্জামান পারভেজ, গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।

এছাড়াও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখা, শরীয়তপুর প্রেসক্লাবসহ শরীয়তপুরে কর্মরত সকল সংবাদকর্মীরা গভীরভাবে শোক প্রকাশ করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন