আলোকচিত্রী শহীদুলকে ‘জিজ্ঞাসাবাদের’ জন্য আটক

  • বিশেষ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৬, ২০১৮, ০১:২৪ পিএম

ঢাকা: দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা ও আলোকচিত্রী শহীদুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে ডিএমপি। তবে কোন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

এর আগে, রোববার (০৫ আগস্ট) গত রাতে শহিদুল আলমকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেন তার পরিবার। শহীদুলের স্ত্রী রেহনুমা আহমেদের পক্ষ থেকে জানানো হয়, রাত পৌনে ১১টার দিকে তাকে ধানমণ্ডির বাসা থেকে নিয়ে যায় কয়েকজন ব্যক্তি। পরে দৃকের সংবাদ বিজ্ঞপ্তিতেও তাকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি জানানো হয়।

দৃকের সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়েছে,  দৃকের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল আলমকে 'জোরপূর্বক' তার ধানমন্ডির বাসা থেকে রোববার রাত ১০টার পর 'অপহরণ করা হয়েছে'।

বিবৃতিতে বলা হয়, এপার্টমেন্ট বিল্ডিংটির দারোয়ান এবং অন্যান্য প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, ৩০ থেকে ৩৫ জন সাদা পোশাকধারী নিজেদেরকে 'ডিবির লোক' পরিচয় দিয়ে শহিদুলকে বাসা থেকে নামিয়ে আনেন।

তারা বিল্ডিংটির সিসিটিভি ক্যামেরাটি টেপ করে দিয়ে, সিসিটিভি ফুটেজ নিয়ে চলে যান এবং বাসার দারোয়ানদেরকে তালাবদ্ধ করে রেখে যান বলে দৃকের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


সোনালীনিউজ/জেডআরসি/আকন