খুনের আসামীর আমন্ত্রণে ৪ তারকার দুবাই সফর নিয়ে তোলপাড়

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৭:২৭ পিএম

ঢাকা: পুলিশ খুনের আসামী আরাভ খানের আমন্ত্রণে চার তারকার দুবাই সফর নিয়ে তোলপাড় চলছে। এ বিষয়ে প্রশাসনও নড়েচড়ে বসেছে। সফরকারীরা হলেন- ক্রিকেটার সাকিব আল হাসান, পরিচালক উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, ইউটিউবার হিরো আলম ও অভিনেত্রী দীঘি।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে তাদের আমন্ত্রণ জানালে তারা সেখানে যান। যদিও বুধবার আয়োজিত অনুষ্ঠানে দেবাশীষ বিশ্বাস, হিরো আলম মঞ্চে উঠেছেন। অন্যদিকে অভিনেত্রী দীঘি ও সাকিব উপস্থিত থেকেও মঞ্চে যাননি।
 
এ আয়োজনটি উপস্থাপনা করেছেন দেবাশীষ। জুয়েলার্সের উদ্বোধনের পর উপস্থিত দর্শকদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন আয়োজকেরা। হিরো আলমসহ বেশ কয়েক তরুণ শিল্পী সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন।

অন্যদিকে উদ্বোধনী আয়োজনে অংশ নিতে দুবাই গিয়েও মঞ্চে না উঠা সম্পর্কে দীঘি গণমাধ্যমকে বলেন, ‘সেই আয়োজনে কোনো পরিবেশনার কথা ছিল না, যোগ দেয়ার কথা ছিল। রাস্তায় অনেক জ্যাম ছিল, আমি বের হতে পারিনি, বের হতেও দেরি হয়ে গেছে। পরে ওখানে গিয়ে দেখি, অনেক ভিড়। ঢোকাটাও একটু ঝুঁকি ছিল।  পরে শারজায় আরেকটি অনুষ্ঠান ছিল সেখানে গিয়েছি।’ আগামিকাল শুক্রবার দীঘির ঢাকায় ফেরার কথা।

জানা যায়, আরাভ জুয়েলার্সের উদ্বোধন উপলক্ষে ৬০ কেজি সোনা দিয়ে বানানো হয় বাজপাখির আদলে লোগো, যা তৈরিতে সময় লেগেছে প্রায় আড়াই মাস। এটা তৈরিতে খরচ হয়েছে প্রায় ৪৫ কোটি টাকা।

দুবাইয়ের আরাভ খান নামের এই স্বর্ণ ব্যবসায়ী মূলত বাংলাদেশে পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি রবিউল ইসলাম। পুলিশের ভাষ্য ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খানের হত্যাকাণ্ডর পর পালিয়ে ভারতে চলে যান সেই সময়ের ৩০ বছর বয়সী রবিউল ইসলাম। সেখানে বিয়ে করেন। পরে ভুয়া নাম-পরিচয় ব্যবহার করে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেই পাসপোর্ট দিয়েই পাড়ি জমান দুবাইয়ে। এখন তিনি দুবাইয়ের বড় স্বর্ণ ব্যবসায়ী।

এর আগে ফেসবুকে আমন্ত্রিত তারকাদের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেছে আরাভকে, যিনি মায়া হরিণ জবাই দিয়ে তারকাদের আপ্যায়ন করেছেন। বাগানে চাষ করছেন বাংলাদেশি সবজি। রয়েছে একাধিক দামি গাড়ি। যদিও আরাভকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহায়তা চেয়েছে পুলিশ।

সোনালীনিউজ/এসআই/আইএ