বাণিজ্য প্রতিমন্ত্রী

মানুষ স্বস্তি নিয়ে ঈদ-বৈশাখ পালন করেছে

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৫:০০ পিএম

ঢাকা: এবার ঈদ ও পয়লা বৈশাখে মানুষের মনে স্বস্তি দেখেছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। সেই স্বস্তি-উৎসাহ-উদ্দীপনা নিয়ে এবার দেশের মানুষ এ দুটি উৎসব পালন করেছে বলেও তিনি উল্লেখ করেন।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন টিটু। এ সময় সাংবাদিকদের সঙ্গেও আলাপ করেন।

[221347]

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, এবার ঈদ ও পয়লা বৈশাখে সকলের মধ্যে একটা স্বস্তি দেখতে পেরেছি। উৎসাহ উদ্দীপনা নিয়ে সকলে এসব অনুষ্ঠান উদযাপন করেছে।

বিএনপিকে নিয়েও সমালোচনা করেন প্রতিমন্ত্রী। সম্প্রতি দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ মন্তব্য করেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে ঈদ ও পয়লা বৈশাখের আনন্দ সাধারণ মানুষের চোখের জলে ভেসে গেছে। টিটুর কাছে এ সংক্রান্ত প্রশ্ন করা হলে তিনি বলেন, ঈদের ছুটিতে পাঁচদিন আমি আমার গ্রামে ছিলাম। মাঠে ঘাটে চলেছি; সাধারণ মানুষের সাথে কথা বলেছি। সকলের মধ্যে একটা স্বস্তি দেখতে পেরেছি। সবাই উৎসাহ উদ্দীপনা নিয়ে ঈদ উদযাপন করেছেন। এছাড়া এবারের নববর্ষ শুধু ঢাকা-শহরে নয় গ্রামেও যেভাবে উদযাপন হয়েছে, মেলা হয়েছে, সেখানে উৎসাহ উদ্দীপনা দেখেছি৷

[221283]

আইএ