এমপি আনার খুন, সবশেষ তথ্য জানালেন ডিবির হারুন

  • নিজস্ব প্রতিবেদক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৩:৪৪ পিএম

ঢাকা: ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার ঘটনায় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মো. হারুন অর রশীদ।

তিনি বলেন, আনোয়ারুল আজিম আনারের হত্যাকাণ্ডে তার এলাকার জনগণ স্তম্ভিত, শোকে মুহ্যমান। এটা একটা নিষ্ঠুর হত্যাকাণ্ড। এই হত্যাকাণ্ডের কাজটি আমরা অত্যন্ত গুরুত্ব দিয়েই করছি। কারণ তিনি একজন জনপ্রিয় পার্লামেন্ট মেম্বার। তিনবারের এমপি। এলাকার মানুষ ও জনগণ উনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আসলে এ রকম একটি ঘটনায় আমরাও শোকে মুহ্যমান।

বুধবার (২২ মে) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

[223895]

ডিবি প্রধান বলেন, আমাদের তদন্ত কর্মকর্তারা নিবিড়ভাবে কাজ করছে। এছাড়া ভারতের পুলিশও আমাদের সাথে কাজ করছে। আমাদের কাছে কয়েকজন আছে তাদের সাথে কথা বলছি এবং তথ্য পাচ্ছি। তদন্তের স্বার্থে সেসব তথ্য আমরা এখন কাউকে বলবো না। 

তিনি আরও বলেন, একজন এমপিকে যেভাবে বাংলাদেশের কিছু অপরাধীরা হত্যা করেছে তাদের মধ্যে থেকে কয়েকজনকে আইনের আওতায় নিয়ে এসেছি, বাকিদেরও আমরা আইনের আওতায় নিয়ে আসব। 

এরআগে কার্যালয় থেকে বের হয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, ‘আমার বাবাকে হত্যা করে আমাকে এতিম করে দিলো, আমি আমার বাবার হত্যাকারীদের দেখতে চাই, আমার বাবা হত্যার বিচার চাই।’

এমএস