অনৈতিক কাজে বাধা, শ্বশুরকে ঝলসে দিলেন গৃহবধূ

  • নোয়াখালী প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৬, ২০১৭, ০১:৪৩ পিএম
প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার সেনবাগ উপজেলায় ভাতিজা বউকে অনৈতিক কাজে বাধা দেয়ায় চাচা শ্বশুর মনির হোসেন কে ইলেকট্রিক হিটারের গরম পানি দিয়ে ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত মনির হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। সোমবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্ত ভাতিজা বউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

ঘটনায় মনির হোসেন বাদী হয়ে রবিবার (৫ মার্চ) রাতে ভাতিজা বউ হালিমা আক্তারকে (৩২) আসামি করে সেনবাগ থানায় এসিড অপরাধ দমন আইনের ৫(খ) ৬/৭ ধারা সহ দণ্ডবিধির ৩৪২ ধারায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, উপজেলার ২নং কেশরপাড় ইউনিয়নের খাজুরিয়া সরদার পাড়া এলাকার আবুল কালাম খোকন দীর্ঘদিন প্রবাসে থাকার সুযোগে তারই এক বন্ধুর সাথে স্ত্রী হালিমা আক্তার পরকিয়ায় জড়িয়ে পরেন। তারা বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। একই বাড়ির চাচা শ্বশুর মনির হোসেন পার্শ্ববর্তী সোনাইমুড়ীতে ভাতিজা বউকে আপত্তিকর অবস্থায় দেখে প্রতিবাদ জানায়। পরে ভাতিজা বউ সুযোগ বুঝে ঘটনার দিন সন্ধ্যায় মনির হোসেনকে একা পেয়ে ইলেকট্রিক হিটারের গরম পানি তার মুখমন্ডলে ছুড়ে মারে। এতে তার বুক সহ শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যায়। 

পরে খবর পেয়ে রবিবার দুপুরে নোয়াখালীর অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. শাহজাহান শেখ পিপিএম ও সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই ঘটনার পর থেকে অভিযুক্ত ভাতিজা বউ পলাতক রয়েছে।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে সোমবার (৬ মার্চ) দুপুরে সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী বলেন- মামলাটি অধিকতর তদন্ত চলছে। আসামী পলাতক। অচিরেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।  

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই