বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২০, ২০১৭, ০৫:৪৭ পিএম

ঢাকা: যথাযথ মর্যাদায় শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট এম মতিউর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও ইউনিটে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

রোববার(২০ আগস্ট) মতিউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয় এবং দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহ তা’লার কাছে প্রার্থনা করা হয়। এ সময় একাত্তরের মুক্তিযুদ্ধে মরহুমের গৌরবোজ্জ্বল আত্মত্যাগের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যরা।

মিলাদ মাহফিলে বিমান বাহিনীর কর্মকর্তা, বিমানসেনা ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। সকালে সহকারী বিমান বাহিনী প্রধান(প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুর এয়ার অধিনায়ক এয়ার কমডোর এম মফিদুর রহমান মিরপুরে অবস্থিত শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট এম মতিউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাত করেন।  শ্রদ্ধাবনত চিত্তে তার অবদানের কথা স্মরণ করেন।

এসময় অন্যান্যদের মাঝে বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের স্ত্রী মিলি রহমান, বিমান সদর এবং ঢাকাস্থ বিমান বাহিনী ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তা ও বিমানসেনাগণ উপস্থিত ছিলেন। এদিনে বিমান বাহিনীর পরিচালিত সকল স্কুল ও কলেজে বীরশ্রেষ্ঠের জীবনের উপর আলোকপাত ও বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/আতা