স্ট্রোক করেছেন পাইলট আবিদের স্ত্রী, আছেন আইসিইউতে

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৮, ২০১৮, ০৫:০৭ পিএম

ঢাকা: নেপালের রাজধানী কাঠমান্ডুতে বিমান বিধ্বস্তে নিহত ইউএস-বাংলা এয়ারলাইন্সের পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম স্ট্রোক করেছেন। তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

রোববার (১৮ মার্চ) রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন তিনি। পরে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের ইনফরমেশন ডেস্কের কর্মকর্তা শিউলি আক্তার নীলা গণমাধ্যমকে জানান, সকালে আফসানা খানম ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। দুপুর ১২ টায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক ড. বদরুল আলমের অধীনে তার চিকিৎসা চলছে। ভর্তি করার পর মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে অপারেশন সম্প্ন্ন হয়েছে। আগামী ১২ ঘণ্টা না যাওয়া পর্যন্ত তার শারীরিক অবস্থা সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, ১২ মার্চ ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। ওই বিমানটিতে চার জন ক্রুসহ ৭১ জন আরোহী ছিলেন। এর মধ্যে ৪৯ জন আরোহী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে বিমানটির ৪ জন ক্রুসহ  ২৬ জন বাংলাদেশি, ২২ জন নেপালি ও চীনের একজন যাত্রী রয়েছেন। আহত ২২ জন আরোহীর মধ্যে ১০ জন বাংলাদেশি, ১১ জন নেপালি ও একজন মালদ্বীপের বলে জানা গেছে।

সোনালীনিউজ/জেএ