অন্যায়-অনিয়ম যেই করুক, ছাড় নেই

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০২:৩৩ পিএম

ঢাকা : অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী। তাই অন্যায়-অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেয়া হবেনা বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার পরিদর্শন করতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে, তা বাংলাদেশে নজিরবিহীন।

তিনি বলেন, শোভন-রব্বানীকে বাধ্যতামূলক পদত্যাগ করানো হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ ও দেখভাল স্বয়ং প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা করছেন। ছাত্রলীগের আগামী সম্মেলন সম্পন্ন করতে নতুন নেতৃত্বকে দায়িত্ব দেয়া হয়েছে।

ফ্লাইওভার প্রসঙ্গে তিনি বলেন, ৩৭৫ কোটি টাকা ব্যয়ে চার লেনের ভুলতা ফ্লাইওভারটি নির্মাণ করা হয়েছে। যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী সময় সুযোগ মতো যেকোনো দিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ফ্লাইওভারের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানান মন্ত্রী।

সোনালীনিউজ/এমটিআই