সিটি নির্বাচনে যা হয়েছে তা সুখকর নয়

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২০, ০৪:৩২ পিএম

ঢাকা : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে এত উন্নয়ন করার পরও দুই সিটি নির্বাচনে ভোট কেন কম পড়লো, কেন আমরা ভোটারদের উদ্বুদ্ধ করতে পারলাম না। সিটি নির্বাচনে যা হয়েছে তা সুখকর নয়।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে তৃণমুল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, দেশে এত উন্নয়ন করার পরও দুই সিটি নির্বাচনে ভোট কেন কম পড়লো, কেন আমরা ভোটারদের উদ্বুদ্ধ করতে পারলাম না। সিটি নির্বাচনে যা হয়েছে তা সুখকর নয়। শুধু মুজিব কোট লাগিয়ে জয়বাংলা শ্লোগান দিলে আগামীতে ভোট পাওয়া যাবে না। এখান থেকে শিক্ষা নিতে হবে। আগামীতে নির্বাচনে হলে আওয়ামী লীগ আবারো জয়লাভ করবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি একটি মাজা ভাঙ্গা দল। তারা আন্দোলনে নামতে পারে না, ভয় পায়। নির্বাচনের দিন ঘর থেকে বের হয় না। নিজেদের দল নেই, তারা অন্য দলের নেতাদের ভাড়া করে নিয়েও সফল হতে পারেনি। তাই মনে রাখতে হবে সামনে কঠিন সময়। সবাইকে একসাথে লড়াই করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আওয়ামী লীগ যখন বিপদে পড়েছে তখন অনেক নেতা ভোল পাল্টিয়েছে। দলের মধ্যে অনেক অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে। যারা সুবিধা নেয়ার জন্য দলে ঢুকেছে তারা আর কোনো পদ পাবে না। টাকাওয়ালা দেখে দলের নেতা বানানো যাবে না।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি’র পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন, আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাস ঠান্টু, মেরিনা জামান, আকতার জাহান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল হক টুকু এমপিসহ সভাপতি মকবুল হোসেন এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এমপি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই