পরিচয় যাই হোক, পাপিয়ার বিচার হবে

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৪:৪৯ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার পরিচয় যেটাই হোক, অপরাধ অনুযায়ী তার বিচার হবে। অপরাধ অনুসারেই বিচার হবে যুব মহিলা লীগ নেত্রী পাপিয়ার।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সচিবালয়ে এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) কান্ট্রি ডিরেক্টর মনমোহন প্রকাশের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

কাদের বলেন, সরকারের সায় রয়েছে বলেই, এসব অপরাধী ধরা হচ্ছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সরকারের নির্দেশনা রয়েছে। 

তার (পাপিয়া) পেছনে যারা আছেন, তাদের খুঁজে বের করা হবে কি না?  জবাবে তিনি বলেন, অপরাধের বিচার করতে গেলে তো পেছনের লোক খোঁজা হয়-ই, হবে না কেন? তারা সামনে আসবে না, এটা মনে করার তো কোনো কারণ নেই। আমাদের সরকারের আমলে এ ধরনের বিচার প্রক্রিয়া চলছে। বিষয়টি যখন আদালতে যাবে, তখনতো তো সবকিছুই আসবে।

গেল শনিবার দেশ থেকে পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুবলীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াসহ ৪ জনকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, বাংলাদেশি ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ