‘ইবলিশের সঙ্গেও হাত মেলাতে চান খালেদা’

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৩, ২০১৬, ০৪:০১ পিএম

নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ক্ষমতায় যেতে প্রয়োজনে ইবলিশের সঙ্গেও হাত মেলাতে চান খালেদা জিয়া। বুধবার (১৩ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘ধর্মযাজক, দেশি-বিদেশি নাগরিক হত্যা, সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল’ শীর্ষক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন এ মানববন্ধনের আয়োজন করে।

খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ করে শাজাহান খান বলেন, ‘আপনি আসলাম সাহেবকে দিয়ে মুসলিম উম্মাহের বড় শত্রু মোসাদের সঙ্গে বৈঠক করিয়েছেন। আপনি ষড়যন্ত্র, চক্রান্ত করছেন’।

প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘যারা সন্ত্রাস করছে, তাদের সঙ্গে কোনো আপস নয়, কঠোর ব্যবস্থা নিতে হবে। শ্রমিক-কর্মচারীরা আপনার পাশে আছেন’।

মন্ত্রী আরও বলেন, ঈদ-উল ফিতরের নামাজ আদায় না করে ঈদের জামাতে যারা হামলা করেছে, তাদের হামলার নমুনা আইএস বা আল-কায়দার মতো নয়।

সন্ত্রাসী সংগঠন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গুলশান ও শোলাকিয়ায় হামলা চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে মতবিনিময় সভা, সেমিনার, মানববন্ধন ও প্রতিরোধ গড়ে তোলার কর্মসূচি নেয়া হবে বলেও জানান তিনি।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, অভিনেত্রী রোকেয়া প্রাচী, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ