সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জয়

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৬, ০৫:৩৮ পিএম

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে আজ শনিবার (২২ অক্টোবর) দ্বিতীয় অধিবেশনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রীর পুত্র ও তার তথ্য-প্রযু্ক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

জানা গেছে বিকাল সাড়ে ৩টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরুর পরপরই জয় সম্মেলনস্থলে এসে উপস্থিত হন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে এখন জেলা নেতারা বক্তব্য দিচ্ছেন।

প্রসঙ্গত সজীব ওয়াজেদ জয় ছাড়াও বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ রেহানা, সায়মা ওয়াজেদ পুতুল ও রাদওয়ান মুজিব সিদ্দিক ববিকে ২০তম সম্মেলন উপলক্ষে দলের কাউন্সিলর মনোনীত করা হয়। তবে আন্তর্জাতিক সংস্থায় কর্মরত ববি ও পুতুলের চাকরির বিষয়টি বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে কাউন্সিলরের তালিকা থেকে বাদ দিতে সংশ্লিষ্ট জেলাগুলোকে নির্দেশনা দেন বলে জানা গেছে। সর্বশেষ পরিস্থিতিতে জয় ও শেখ রেহানাই দলের কাউন্সিলর ছিলেন।

আওয়ামী লীগের দুই দিনব্যাপী সম্মেলনকে ঘিরে রাজধানীতে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। রাজধানীর বিভিন্ন জায়গায় রং-বেরঙের ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। এ সম্মেলন উপলক্ষে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর