জামায়াত ছাড়ুন, নইলে বিজয় আসবে না-বিএনপিকে নাসিম

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০১৬, ০৫:৩০ পিএম

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জামায়াত ছাড়ুন, না হলে সামনে আর কোনো বিজয় আসবে না। তিনি বলেন, ঘাতকদের সঙ্গে সম্পর্ক রেখে চলবে বলে মানুষ বিএনপিকে, ধানের শীষে ভোট দেয়নি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে স্বাস্থ্য সহকারীদের মহাসমাবেশে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের-ঢাকা বিভাগ এ মহাসমাবেশের আয়োজন করে।

শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয় তা প্রমাণ হয়ে গেছে উল্লেখ করে নাসিম বলেন, ২০১৯ সালে নির্বাচন হবে। তাই বেগম জিয়াকে বলব ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে আসুন। মাঠে খেলা হবে ২০১৯ সালে। আপনি প্রস্তুত হন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শিক্ষা গ্রহণ করুন নির্বাচনের জন্য প্রস্তুত হন। নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই নির্বাচনে কারচুপি হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম নারায়ণগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষা নিয়ে ২০১৯ সালের জাতীয় নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন।

আয়োজক সংগঠনের সভাপতি মো. আবুল ওয়ারেশের সভাপতিত্বে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহমুদ হাসান, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল আনসারী, সাধারণ সম্পাদক এনায়েত রাব্বী লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, দীর্ঘদিন পর নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার।


সোনালীনিউজ/ঢাকা/আকন