নতুন জীবন চাইলেন প্রবীণ এরশাদ!

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১, ২০১৭, ০৮:১২ পিএম

ঢাকা: নিজের আয়ু দীর্ঘায়িত করতে ফের ক্ষমতার স্বাদ পেতে চান জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

২০১৯ সালের জাতীয় নির্বাচনকে নিজের জীবনের শেষ নির্বাচন আখ্যা দিয়ে প্রবীণ এই রাষ্ট্রপতি বলেন, ‘জীবনের শেষপ্রান্তে এসে পৌঁছেছি। কতদিন আর বাঁচব..। আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। আমাকে নতুন জীবন দাও।’

পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে এরশাদ বলেন, ‘আমার শেষ জীবনের চাওয়া জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চাই। দুয়ার উন্মোচিত হয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য শক্তি প্রয়োজন, নির্ভর করছে তোমাদের ওপর। দলকে শক্তিশালী করো।’

রোববার (১ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে নেতাকর্মীদের কাছে তিনি এভাবে আকাঙ্ক্ষা ব্যক্ত করেন।

দুই বছর পর জাপার প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ সোহরাওয়ার্দী উদ্যানে রোববার সকাল সোয়া ১০টায় শুরু হয়। দলের চেয়ারম্যান এরশাদ ও জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদ সেখানে এসে জাতীয় পতাকা ও দলের পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে কার্যক্রম শুরু করেন। 

এরপর জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশের জন্য কী কী করা হবে তার একটি সংক্ষিপ্ত তালিকা তার বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

সোনালীনিউজ/এমএন