যুবদলের নতুন সভাপতি নীরব সম্পাদক টুকু

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০১৭, ১২:১২ পিএম

ঢাকা: জাতীয়তাবাদী যুবদ‌লের তিন বছর মেয়াদী নতুন কমিটির অনুমদন দিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেই সঙ্গে ঢাকা মহানগীররও আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়।

সোমবার দিবাগত রাত ১২টার পরে বিএনপির গুলশান কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

কেন্দ্রীয় কমিটির সভাপ‌তি করা হয়েছে আগের মেয়াদের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে। 

এছাড়া সিনিয়র অনুমদ দেয়া হয়েছে সহ-সভাপতি মোরতাজুল ক‌রিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাংগঠ‌নিক সম্পাদক মামুন হাসানকে। 

ঢাকা মহানগর (উত্তর) এ সভাপ‌তি এস এম জাহাঙ্গীর ‌হো‌সেন এবং সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টন। সিনিয়র সহ-সভাপ‌তি মোস্তফা কামাল ‌রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক শ‌রিফ উদ্দিন জু‌য়েল, সাংগঠ‌নিক সম্পাদক মোস্তফা জগলুল পাশা পাপেলকে অনুমদন দেয়া হয়েছে।

ঢাকা মহানগর (দ‌ক্ষিন) এ সভাপ‌তি র‌ফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শা‌হিন। সিনিয়র সহ-সভাপতি শরীফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হাসান মিন্টু আর টি মামুন ও আনন্দ শাহ ও সাংগঠনিক সম্পাদক উদ্দীন খান শাহীনকে অনুমদন দেয়া হয়।


সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই