সুরঞ্জিতকে চিরদিন মনে রাখবেন খালেদা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০১৭, ০৩:৫৬ পিএম

ঢাকা: সদ্য প্রায়ত বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেন গুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এক শোকবার্তায় তিনি বলেন, বাংলাদেশের জন্য সুরঞ্জিতের যে অবদান তা কখনও ভোলার নয়।

রবিবার ভোরে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সুরঞ্জিত। তিনি বেশ কয়েক মাস ধরেই ক্যান্সার জাতীয় রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল শোক প্রকাশ করে। এরই অংশ হিসেবে দুপুরে এক শোকবার্তায় খালেদা জিয়া বলেন, ‘স্বাধীনতা যুদ্ধের একজন সংগঠক হিসেবে রাজনৈতিক জীবনে দেশমাতৃকার মুক্তির জন্য সুরঞ্জিত সেনগুপ্ত যে অবদান রেখেছেন তা জাতি কোনদিন ভুলবে না।’

বিবৃতিতে সুরঞ্জিতের আত্মার শান্তি কামনার পাশাপাশি শোকাহত পরিবার,স্বজন, গুণগ্রাহী ও ভক্তদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতাও জানান।

এদিকে দুপুরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে গিয়ে সুরঞ্জিতের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পাশাপাশি রাজনীতিতে তার অবদানের কথা স্মরণ করেন।

এক শোকবাণীতে মির্জা ফখরুল সুরঞ্জিত সেনগুপ্তকে দেশের স্বাধীনতা যুদ্ধের একজন অনন্য সংগঠক ও প্রথিতযশা রাজনীতিক হিসেবে উল্লেখ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই