নতুন সিইসিকে জনগণ মেনে নেবে না: বিএনপি

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ০৭:১৯ পিএম

ঢাকা: কে এম নূরুল হুদাকে প্রধান নির্বাচন কমিশনার করে গঠিত নির্বাচন কমিশন এদেশের মানুষ কখনও মেনে নেবে না বলে দাবি করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) নতুন ইসির শপথের কয়েক ঘণ্টা আগে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সমাবেশে তিনি এ দাবি করেন।

এসময় তিনি বলেন- এই কমিশন দিয়ে ফেনী মার্কা নির্বাচন করবেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী কেন্দ্রে গেলে মানুষ রক্তাক্ত হবে অথবা লাশ হবে- এই ধরনের নির্বাচন করার মনোভাব নিয়ে, মনোবাসনা নিয়েই আজকে সিইসি নিয়োগ করা হয়েছে। এটি এদেশের মানুষ কখনও মেনে নেবে না।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, “এই সরকার চাচ্ছে, ভূতের মতো একজন ব্যক্তিকে রেখে ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নির্বাচন করেই আবার দীর্ঘদিন ক্ষমতায় থাকার।

রুহুল কবির রিজভী বলেন- দুর্নীতি-লুটপাট, ব্যাংক ফাঁপা করে দেয়া- সবই সরকারের দুর্নীতির দৃষ্টান্ত। সেজন্যই সিলেটে জেলা প্রশাসকের কর্মচারিরা দুর্নীতি দমন বিভাগের কর্মকর্তাদের, পুলিশকে আটকে রাখে। এই দৃষ্টান্তের পরেও কী আপনারা নিজেদের পবিত্র ভাবছেন, দুর্নীতিমুক্ত ভাবছেন? বিভিন্ন খাত থেকে অর্থ লোপাট করে আওয়ামী লীগের নেতা-মন্ত্রী ও তাদের স্ত্রীরা কানাডাতে বেগমগঞ্জ বানিয়েছেন বলেও অভিযোগ করেন রিজভী।


সোনালীনিউজ/ঢাকা/আকন