খালেদার কার্যালয়ে কিছুই পায়নি পুলিশ

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২০, ২০১৭, ১১:৩২ এএম

ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশি চালিয়ে কিছুই পাওয়া যায়নি বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। তিনি বলেন, ‘সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর মতো কোনো কিছু হচ্ছে কি না তা জানতেই তল্লাশি করেছি। তবে সেখানে কিছু পাওয়া যায়নি, কাউকে আটকও করা হয়নি।’

শনিবার (২০ মে) সকাল ৮টা থেকে পৌনে ১০টা পর্যন্ত খালেদার কার্যালয়ে তল্লাশি চালানো হয়। আদালতের নির্দেশেই এ তল্লাশি অভিযান, দাবি পুলিশের। এ ব্যাপারে ওসি বলেন, আদালতের নির্দেশ রয়েছে ওই কার্যালয়ে রাষ্ট্রবিরোধী কিছু আছে কি না তা খতিয়ে দেখার। 

এর আগে শনিবার সকালে অভিযানের বিষয়টি নিশ্চিত করে খালেদার মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, ‘সকালে ম্যাডামের (খালেদা জিয়া) কার্যালয়ে পুলিশ ঢুকেছে। তবে কেন এবং কী কারণে ঢুকেছে আমরা তা জানি না।’

এদিকে তল্লাশির খবর পেয়ে সেখানে ছুটে যান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও যুগ্ম মহাসচিব হাবিবুন্নবী খান সোহেল। তল্লাশির পর তাদের বেরিয়ে আসতে দেখা যায়।

উপস্থিত সাংবাদিকদের রিজভী বলেন, অজ্ঞাতনামা জিডির ভিত্তিতে দলীয় কাউকে না জানিয়ে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশের এ তল্লাশি। তবে সেখানে কিছু পাইনি পুলিশ। 

ক্ষমতাসীন সরকার খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতে চায় অভিযোগ করে রিজভী আহমেদ বলেন, বিএনপি প্রধানকে নানাভাবে হয়রানি করা হচ্ছে। এটা গণতন্ত্রের সভ্যতার চরম পরিপন্থী।

সরকার নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায় অভিযোগ করে দলটির এই নেতা বলেন, নির্বাচনের সময় ঘনিয়ে এসেছে। বিএনপি নির্বাচনে অংশ নেয়ার জন্য যখন সব ধরনের প্রস্তুতি নিচ্ছে তখন এ ধরনের কর্মকাণ্ড করে নির্বাচনী পরিবেশ নষ্ট করা হচ্ছে।

সোনালীনিউজ/ আকন/ এসও