আমি ভালো মানুষ হলাম কিভাবে?

  • নিজস্ব প্রতিবেদক, খুলনা | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৯, ২০১৭, ০৯:১৩ পিএম

খুলনা: গুটিকয়েক লোকের অপকর্মের জন্য গোটা দল প্রশ্নবিদ্ধ হতে পারে না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি মন্ত্রী, আমি ভালো মানুষ। অথচ আমার পিএস, এপিএস অপকর্ম করে। আমার ভাই, ভাতিজা ও বউ অপকর্ম করে; তাহলে আমি ভালো মানুষ হলাম কিভাবে? গুটিকয়েক লোকের অপকর্মের জন্য গোটা দল প্রশ্নবিদ্ধ হতে পারে না। হয় তাদের সংশোধন করান, না হয় তাদেরকে বর্জন করুন।

রোববার (৯ জুলাই) দুপুরে খুলনা জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী। খুলনা বিভাগের ১০ জেলার প্রায় ২৫ হাজার নেতাকর্মী এতে অংশ নেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। বিনা প্রতিদ্বন্দ্বিতার অপবাদ যাতে দিতে না পারে। তবে সত্য হচ্ছে, আমরা না চাইলেও বিএনপি নির্বাচনে আসবে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, 'ঘরে ঘরে যান, অতীতে ভুুল হলে জনগণের কাছে ক্ষমা চান। আওয়ামী লীগকে আওয়ামী লীগের প্রতিপক্ষ বানাবেন না। তাহলে কেউ আমাদের বিজয় ঠেকাতে পারবে না।

ওবায়দুল কাদের উপস্থিত নেতাকর্মীদেরকে মাদককে 'না' বলার ও সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করান। এ ছাড়া তিনি খুলনার নগরঘাটে ভৈরব নদীতে ও দীঘলিয়ায় আতাই নদীতে সেতু নির্মাণসহ বিভিন্ন সেতু নির্মাণ ও সড়ক উন্নয়নের ঘোষণা দেন।

সভা পরিচালনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল। এতে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, মহানগর সভাপতি তালুকদার আবদুল খালেক, ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সাইফুজ্জামান শিখর, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ বিভিন্ন জেলার নেতারা বক্তৃতা করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন