বিএনপির প্রতিবাদ কর্মসূচি বুধবার

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৭, ০৬:০৪ পিএম
প্রতীকী ছবি

ঢাকা: বিদ্যুৎ-গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদে সারাদেশে ‘প্রতিবাদ কর্মসূচি’ পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। বুধবার (১৩ ডিসেম্বর) এই প্রতিবাদ কর্মসূচি পালিত হবে।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সারাদেশে ‘প্রতিবাদ কর্মসূচি’ পালনের ঘোষণা দেন।

রিজভী বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে বৃদ্ধি, সিটি করপোরেশন, পৌরসভার হোল্ডিং ট্যাক্স ও বিদ্যুৎ-গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বুধবার (১৩ ডিসেম্বর) দেশের সকল জেলা ও মহানগরে প্রতিবাদ কর্মসূচি পালন করবে বিএনপি।

শুধু রংপুর সিটি করপোরেশনের নির্বাচনী এলাকা এই কর্মসূচির আওতামুক্ত থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি এই নেতা বলেন, আপনি নাকি দেশে রেকর্ড পরিমাণ বিদ্যুতের উৎপাদন বাড়িয়েছেন, তাহলে সারাদেশে এতো লোডশেডিং কেন? মূলত বিদ্যুতের উৎপাদন বাড়েনি, বিদ্যুৎ উৎপাদন বাড়ানোর নামে প্রধানমন্ত্রীর আত্মীয়-স্বজনের পকেট ভারি হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, মাহবুবে রহমান শামীম, আব্দুস সালাম আজাদ, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম