প্রমাণ হয়েছে নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন

  • কুষ্টিয়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০১৭, ০৩:৪১ পিএম

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পরাজয় হলেও গণতন্ত্রের জয় হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন। এই সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হয় না, বিএনপির এমন অভিযোগও মিথ্যা প্রমাণ হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) কুষ্টিয়া সুগার মিলের ২০১৭-১৮ আখ মাড়াই মৌসুমের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বর্তমান সরকার গুম-খুনে বিশ্বাস করে না। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ৭৫ সালের পরে এ দেশে গুম খুনের রাজনীতি শুরু করেছিলেন। তার ধারাবিকতা বজায় রেখেছিল তার দল বিএনপি।

পরে হানিফ কুষ্টিয়া সুগার মিলের ২০১৭-১৮ মাড়াই মৌসুমের উদ্বোধন করেন। চলতি মৌসমে এ মিলে ৫৫ হাজার মেট্রিক টন আখ মাড়াই করে ৩৮৫০ মেট্রিক টন চিনি উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে কুষ্টিয়া সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ মিলের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/জেএ