‘শেখ হাসিনার অধীনেই নির্বাচনে যাবে জাতীয় পার্টি’

  • কুয়াকাটা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০১৭, ০৬:২৭ পিএম

কুয়াকাটা: জাতীয় পার্টির চেয়ারম্যান প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার সব প্রস্তুতি নেয়া হয়েছে। তবে বিএনপি এ নির্বাচন নিয়ে কি সিদ্ধান্ত নেয় মনোনয়নের ক্ষেত্রে অনেকটা তার ওপর নির্ভর করছে।

সোমবার(২৫ ডিসেম্বর) বেলা সোয়া ১১টায় ব্যক্তিগত সফরে হেলিকপ্টারযোগে কুয়াকাটায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

এরশাদ বলেন, রংপুরের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করে সরকার প্রমাণ করল এ নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে। রংপুরে জাতীয় পার্টির প্রার্থী বিজয়ী হওয়ায় আবারও প্রমাণ করল জাতীয় পার্টির জনসমর্থন রয়েছে এবং জাতীয় পার্টিকে জনগণ রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।

কুয়াকাটা গ্র্যান্ড হোটেলের হেলিপ্যাডে বেলা সোয়া ১১টায় অবতরণ করেন এরশাদ। এ সময় তার সফরসঙ্গী ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

পরে এরশাদকে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়। এরপর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেয়া শেষে কুয়াকাটা গ্র্যান্ড হোটেলে অবস্থান করেন তিনি।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, তিনি( এরশাদ) ব্যাক্তিগত সফরে এসেছেন। কুয়াকাটা সমুদ্র সৈকত পরিদর্শন শেষে ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে তার।

সোনালীনিউজ/আতা