সময় কম, চ্যালেঞ্জ বেশি

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৭, ২০১৮, ০২:১১ পিএম

ঢাকা : নতুন দফতরে যোগ দিয়ে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, সময় কম, চ্যালেঞ্জ বেশি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানেই দেবেন দক্ষতা ও সততার সঙ্গে কাজ করবো। ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মতো এখানেও সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

রোববার (৭ জানুয়ারি) সকালে সচিবালয়ে তথ্য প্রতিমন্ত্রীর কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তারানা হালিম এসব কথা বলেন।

তারানা হালিম বলেন, প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে আমি বরাবরই ছিলাম সোচ্চার। সব ধরনের বাধা উপেক্ষা করে আমাদের উচিত সামনের দিকে এগিয়ে যাওয়া। আমি নতুন মন্ত্রণালয়ে চ্যালেঞ্জিং কাজ করতে চাই।

এর আগে বেলা ১১টায় সচিবালয়ে নতুন দপ্তরে যোগ দেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। এ সময় নিজ কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে কুশলবিনিময় করে একটি সভায় অংশ নেন তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবার মন্ত্রিসভায় নতুন চারজনের শপথ নেয়ার পরদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দপ্তর পুনর্বণ্টন করেন। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে সরিয়ে তথ্য প্রতিমন্ত্রী করা হয় তারানা হালিমকে।

অভিনেত্রী-সংস্কৃতিকর্মী তারানা প্রায় তিন বছর আগে ডাক ও টেলিযোগাযোগে যোগ দেওয়ার পর ওই মন্ত্রণালয়ে কোনো মন্ত্রী ছিল না। এখন তার তথ্য মন্ত্রণালয়ে মন্ত্রী আছেন হাসানুল হক ইনু। মন্ত্রী-প্রতিমন্ত্রীর দপ্তর রদবদলের পর গত বৃহস্পতিবার কয়েকজন নতুন দপ্তরে যোগ দিয়েছেন, তবে তারানা হালিম অফিস করেননি।

তারানা হালিম বলেন, এ মন্ত্রণালয়ে সুন্দর সুন্দর কাজ আরও বেশি উপহার দেবো। আশা করছি, ইনু ( তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু) ভাইও সহযোগিতা করবেন।

সোনালীনিউজ/এমটিআই