মায়ের বুক খালি করে ক্ষমতায় থাকা যায় না : এরশাদ

  • গাইবান্ধা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০১৮, ১০:১৮ পিএম

গাইবান্ধা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে না। প্রতিদিন হত্যা, গুম, ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা বেড়েই চলছে বলে মন্তব্য করেছেন।

বুধবার (৭ মার্চ) বিকালে গাইবান্ধার সদর উপজেলার দাড়িয়াপুর আমানউল্লাহ উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, মানুষ এখন শান্তি আর পরিবর্তন চায়। মানুষের মধ্যে শান্তি আর পরিবর্তন প্রতিষ্ঠা করতে জাতীয় পার্টির কোনও বিকল্প নেই। আর সেই পরিবর্তন শুরু হবে গাইবান্ধার সুন্দরগঞ্জের জাতীয় পার্টির জয়ের মধ্যে দিয়ে। দেশের মানুষকে আজ ৪৮ টাকা কেজি দরে মোটা চাল কিনতে। লেখাপড়া করে যোগ্যতা অর্জন করলেও বেকারদের নেই চাকরির সুযোগ। মানুষ খেয়ে না খেয়ে নানা কষ্টে জীবনযাপন করলেও তাদের খোঁজ রাখে না কেউ। এ কারণে অনেকে নেশাগ্রস্তসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছেন।

জনসভায় এরশাদ গাইবান্ধা-২ (সদর) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সংসদ সদস্যকে আবদুর রশিদ সরকারকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ঘোষণা করেন। তিনি বলেন, সুন্দরগঞ্জের ভোটে জাতীয় পার্টির জয়ই হবে। তাই ভোট কারচুপি ও সিল মারা বন্ধ করতে হবে। সেজন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।

জেলা জাতীয় পার্টির সভাপতির সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য ও পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিছুল ইসলাম মাহমুদ প্রমুখ।

এর আগে হুসেইন মুহম্মদ এরশাদ দুপুর ২টার দিকে দাড়িয়ারপুরের মধু বিড়ির চাতালে হেলিকপ্টারে পৌঁছান। পরে জনসভা শেষে এরশাদ আবারও হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা হন।

সোনালীনিউজ/আতা