খালদার চিকিৎসায় গাফিলতি হচ্ছে না: কাদের

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৩০, ২০১৮, ০৫:৩৯ পিএম

ঢাকা: বেগম খালেদা জিয়ার চিকিৎসায় গাফেলতি হচ্ছে, বিএনপির এ ধরনের দাবি ও নেতাদের দেয়া বক্তব্যের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চিকিৎসায় কোন গাফিলতি হচ্ছে না, হবেও না। অযথা মিথ্যাচার করে, জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করে কোনও লাভ নেই।

সোমবার (৩০ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের ৫ ও ৬ নম্বর প্যাকেজের আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ভায়াডাক্ট স্টেশন নির্মাণকাজের জন্য চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘জনগণ এখন নির্বাচনের মুডে আছে। ভয়াল অগ্নি সন্ত্রাস আর সহিংস রাজনীতির পক্ষে নেই। তাই বিএনপি নেতারা জনসমর্থন হারিয়ে আবোল-তাবোল বকছেন।’

কাদের বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মুক্ত করার উপায় একটাই। আইনি প্রক্রিয়া অনুসরণ করে আইনি লড়াই লড়েই তাঁকে মুক্ত করতে হবে। এক্ষেত্রে দ্বিতীয় অথবা বিকল্প কোনও পথ নেই।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের ৫ ও ৬ নম্বর প্যাকেজের আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ভায়াডাক্ট স্টেশন নির্মাণ কাজের জন্য চুক্তি স্বাক্ষর হয়।

মেট্রোরেল প্রকল্পের এমআরটি লাইন-৬ এর পুরো কাজ ৮টি প্যাকেজে ভাগ করা হয়েছে। প্যাকেজ-৫ ও ৬ এর আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ট্রেন লাইন ও ৭টি স্টেশন নির্মাণ করা হবে।

মন্ত্রী জানান, নির্ধারিত সময়ের আগে ২০২০ সালেই পুরো মেট্রোরেল চালু হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন